প্রিয় টিপস: ২৫ জুন, ২০১৯

গ্রেটারে ডিম ঝুরি করার সময় অনেকটা ডিম নষ্ট হয় গ্রেটারের গায়ে লেগে গিয়ে। আর এই ডিম ছাড়াতে গেলে ডিম ঝুরি আর থাকে না, ভর্তা মতন হয়ে যায়। কী করলে গ্রেটারে ডিম লেগে গিয়ে নষ্ট হবে না?


প্রিয় ৮ মিনিট আগে

প্রথম বাংলাদেশি হিসেবে বিশ্বকাপে সাকিবের অনন্য কীর্তি

আফগানিস্তানের বিপক্ষে ব্যাটে-বলে অসাধারণ অলরাউন্ড পারফরম্যান্সে জয়ের মূল ভূমিকা রাখেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব। ম্যাচ সেরাও হয়েছেন তিনি। ব্যাট হাতে ফিফটি আর বল হাতে ৫ উইকেট নিয়ে গড়েছেন এক গাদা রেকর্ড।


প্রিয় ১০ ঘণ্টা, ৮ মিনিট আগে

মায়ের মৃত্যুর খবর শুনে মারা গেল ছেলে, একসঙ্গে জানাজা ও দাফন

আপনজনেরা মোবাইল ফোনে মায়ের মৃত্যু সংবাদ চট্টগ্রামে চাকরিরত বৃদ্ধার কনিষ্ঠ ছেলে আবদুস শুক্করকে (৪৭) জানালে মায়ের মৃত্যুর শোক সইতে না পেরে তিনিও মৃত্যুর কোলে ঢলে পড়েন।


প্রিয় ১০ ঘণ্টা, ১৫ মিনিট আগে

আওয়মী লীগকে কেউ ধ্বংস করতে পারবে না: প্রধানমন্ত্রী

আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা বলেন, ‘সংগ্রাম ও সাফল্যের ৭০ বছরের ইতিহাসে আওয়ামী লীগ অনেক অর্জনের মধ্য দিয়ে গৌরবময় সংগঠন হয়ে উঠেছে।’


প্রিয় ১০ ঘণ্টা, ২৬ মিনিট আগে

বিমানে উঠে ঘুম, এরপর...

বিমানের যাত্রা শেষ হওয়ার পর বিমান ত্যাগ করার আগে পুরো বিমানের সকল অংশ ভালো করে দেখে তবেই বিমানের কর্মীদের বের হওয়ার কথা।


প্রিয় ১০ ঘণ্টা, ৪৭ মিনিট আগে

বগুড়ার উপ নির্বাচনে বিএনপির সিরাজ জয়ী

দুপুর পর্যন্ত কেন্দ্রগুলোতে ভোটার উপস্থিতি একেবারেই কম ছিল। দুপুরের পর গ্রামাঞ্চলে ভোটার উপস্থিতি বাড়ার কারণে শতকরা ৩৫ ভাগ ভোট পড়ে।


প্রিয় ১০ ঘণ্টা, ৫১ মিনিট আগে

অতিরিক্ত চাপ পড়ায় ট্রেন দুর্ঘটনা: মন্ত্রী

বৈঠকের শুরুতেই রেলমন্ত্রী মন্ত্রিপরিষদকে বলেছেন, আগামী ২৪ ঘণ্টার মধ্যে ঢাকা ও সিলেটের মধ্যে রেল ও সড়ক যোগাযোগ স্বাভাবিক হবে।


প্রিয় ১৩ ঘণ্টা, ১১ মিনিট আগে

ডিআইজি মিজানের পলায়ন ঠেকাতে সীমান্তে সতর্কতা জারি

সোমবার বেলা ১১টার দিকে হিলি ইমিগ্রেশন পুলিশ ও বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা সীমান্তে ও চেকপোস্ট এলাকায় নজরদারী বাড়িয়েছে।


প্রিয় ১৩ ঘণ্টা, ৩৯ মিনিট আগে

গ্রেফতারি পরোয়ানা জারি মিলার বিরুদ্ধে

মিলার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন মহানগর আদালতের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল ৯-এর বিচারক মো শরিফ উদ্দিন।


প্রিয় ১৩ ঘণ্টা, ৪২ মিনিট আগে

ইস্তাম্বুলে মেয়র নির্বাচনে ফের বিরোধী দলের প্রার্থী বিজয়ী

সরকার দলীয় প্রার্থী বিনালি ইয়ালদিরিমকে বিস্ময়করভাবে পরাজিত করে বিরোধী দলীয় প্রার্থী একরেম ইমামগ্লু দ্বিতীয়বারের মতো বিজয়ী হন।


প্রিয় ১৬ ঘণ্টা, ৮ মিনিট আগে

আপনার সন্তান কী করছে, খোঁজ নিন: ডিএমপি কমিশনার

‘আপনার সন্তান ঘরের ভেতর কী করছে? কোন সাইট ব্রাউজ করছে, কী দেখছে, তার খোঁজ নিন। শিক্ষাপ্রতিষ্ঠানে গেলে টিফিন টাইমে শিক্ষার্থীরা কী করে তা দেখার দায়িত্ব শিক্ষকদের। দায়িত্ব পালনে সবার সঙ্গে সমন্বয় করা গেলে জঙ্গিবাদ নির্মূল সম্ভব।’


প্রিয় ১৬ ঘণ্টা, ১৭ মিনিট আগে

loading ...