অনলাইনে মূল্য পরিষদ সুবিধা নিয়ে এলো মিনা বাজার

<strong>(প্রিয়.কম)</strong> সম্প্রতি একটি চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে দেশের অন্যতম অনলাইন সার্ভিস প্রদানকারী প্রতিষ্ঠান এসএসএল ওয়্যারলেস এবং দেশের সুপরিচিত গ্রোসারি শপ মিনা বাজারের মধ্যে মিনা বাজারের গ্রাহকদের অনলাইন মূল্য পরিষদ সুবিধা প্রদান করতে একটি চুক্তি স্বাক্ষরিত হয়।

priyodesk
লেখক
প্রকাশিত: ০৩ জুন ২০১২, ০৪:৫৩ আপডেট: ১৪ এপ্রিল ২০১৮, ২৩:০২
প্রকাশিত: ০৩ জুন ২০১২, ০৪:৫৩ আপডেট: ১৪ এপ্রিল ২০১৮, ২৩:০২

(প্রিয়.কম) সম্প্রতি একটি চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে দেশের অন্যতম অনলাইন সার্ভিস প্রদানকারী প্রতিষ্ঠান এসএসএল ওয়্যারলেস এবং দেশের সুপরিচিত গ্রোসারি শপ মিনা বাজারের মধ্যে মিনা বাজারের গ্রাহকদের অনলাইন মূল্য পরিষদ সুবিধা প্রদান করতে একটি চুক্তি স্বাক্ষরিত হয়।
এসএসএল ওয়্যারলেসের প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ মোহাম্মদ কামাল এবং মিনা বাজারের প্রধান পরিচালনাকারী কর্মকর্তা শাহীন খান নিজ নিজ পক্ষে চুক্তি স্বাক্ষর করেন। এ ছাড়া অনুষ্ঠানে এসএসএলের মহাব্যবস্থাপক আনিসুল ইসলাম এবং মিনা বাজারের পরিচালনা মহাব্যবস্থাপক অনীল বান্দারাসহ উভয় পক্ষের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। চুক্তির ফলে মিনা বাজারের গ্রাহকরা মিনা বাজারের ওয়েবসাইট থেকেই পণ্য ক্রয় করতে পারবেন। এবং ভিসা, মাস্টারকার্ড, ডিবিবিএল নেক্সাস, ব্র্যাক ব্যাংকের এটিএম কার্ড অর্থাৎ ক্রেডিট বা ডেবিট কার্ড ব্যবহার করে ঘরে বসেই পণ্যের জন্য অনলাইনে মূল্য প্রদান করতে পারবে। ক্রয়কৃত পণ্য গ্রাহকদের বাড়িতে পৌঁছে যাবে নির্দিষ্ট সময়ের মধ্যেই। এসএসএল ওয়্যারলেস গত কয়েক বছর ধরেই বিভিন্ন প্রতিষ্ঠানকে অনলাইনে মূল্য পরিষদ সুবিধা দিয়ে আসছে। মিনা বাজারে এর সংযোজন গ্রাহকদের জন্য ঘরে বসেই পণ্য ক্রয়ের সুবিধা নিয়ে এলো।