স্বামী ও তিন সন্তানের সঙ্গে সানি লিওন। ছবি: সংগৃহীত

সারা গায়ে নীলরঙা কেক মেখে সানির যমজ সন্তানদের জন্মদিন পালন

ইতোমধ্যে যমজ সন্তানদের জন্মের একটি বছর পূর্ণ হলো। আর এই বিশেষ দিনটি পারিবারিক আবহে উদযাপন করলেন সানি লিওন এবং ড্যানিয়েল ওয়েবার দম্পতি।

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ১১ ফেব্রুয়ারি ২০১৯, ২০:৪৬ আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০১৯, ২০:৪৬
প্রকাশিত: ১১ ফেব্রুয়ারি ২০১৯, ২০:৪৬ আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০১৯, ২০:৪৬


স্বামী ও তিন সন্তানের সঙ্গে সানি লিওন। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) গত বছর মহারাষ্ট্রের লাতুর থেকে কন্যা সন্তান নিশাকে দত্তক নিয়ে আলোচনায় আসেন বলিউড অভিনেত্রী সানি লিওন। এর কিছুদিন পরেই সানি প্রকাশ্যে আনেন সারোগেসির মাধ্যমে জন্ম নেওয়া তাদের যমজ পুত্র সন্তান অ্যাশের এবং নোয়াকে। ইতোমধ্যে যমজ সন্তানদের জন্মের একটি বছর পূর্ণ হলো। আর এই বিশেষ দিনটি পারিবারিক আবহে উদযাপন করলেন সানি লিওন এবং ড্যানিয়েল ওয়েবার দম্পতি।

পুত্রদের জন্মদিন পালনের ছবি প্রকাশ করেন সানি লিওন। ছবি: সংগৃহীত

শুধু সানি ও ড্যানিয়েল নন, উদযাপনে আনন্দ করতে দেখা গেল দত্তক কন্যা নিশাকেও। জন্মদিনের ছবি সানি প্রকাশ করেছেন সামাজিক যোগাযোগমাধ্যমে। সেখানে দেখা গেছে, যমজ দুই ছেলে সন্তান অ্যাশের ও নোয়াকে কোলে নিয়ে আছেন সানি। অ্যাশের ও নোয়া দুজনেরই সারা গায়ে মাখা নীল রঙের ক্রিমের কেক। সানির পেছনে ড্যানিয়েল নিশাকে কোলে নিয়ে দাঁড়িয়ে ছিলেন। এ ছাড়া নিশা, অ্যাশের ও নোয়ার বেশ কিছু ছবি দিয়ে একটি ভিডিও পোস্ট করেছেন সানি।

ভিডিওটি দেখে বোঝা গিয়েছে, ঘরোয়াভাবেই দুই ছেলের জন্মদিন পালন করেছেন সানি। ভিডিওতে দেখা যাচ্ছে, সানি ও তার দুই পুত্র সন্তান অ্যাশের এবং নোয়ার সামনে রাখা দুটি নীল কেক। তাতে তাদের নাম লেখা রয়েছে। সেই কেক পায়ের সামনে রেখে খেলা করছে ছোট্ট অ্যাশের ও নোয়া। তাদের সঙ্গে বসে রয়েছে নিশাও। দুই ভাইয়ের জন্মদিনের কেক দেখে তার চোখে-মুখে উচ্ছ্বাস ধরা পড়েছে। তারপর ওই দুটি কেক পুরো গায়ে মেখেছে সানির পরিবার।

পুরো গায়ে কেক মেখেছে সানির পরিবার। ছবি: সংগৃহীত

ভিডিও পোস্ট করে সানি লিওন লিখেছেন, ‘গত এক বছর আমার জীবন অ্যাশের ও নোয়ার সঙ্গে অসাধারণভাবে কেটেছে। আর নিশা হলো তাদের প্রিয় বড় বোন। এরাই প্রতিদিন সকালে আমার জীবনে আলো এনে দেয়। এভাবেই তোমাদের দেখে প্রতিদিন সকালে যেন আমার ঘুম ভাঙে। তোমাদের (অ্যাশের, নোয়া ও নিশা) হাসি-কান্না, আদর, চুমু, জড়িয়ে ধরার মধ্যে দিয়েই যেন আমার জীবন কাটে। তোমাদের দুজনের জন্যই রইল জন্মদিনের অনেক শুভেচ্ছা। আমার জীবনের মন্ত্র, এভাবেই আমার জীবনের প্রতিটি মুহূর্ত পরিবারের সঙ্গে কাটানো।’

সূত্র: হিন্দুস্তান টাইমস

প্রিয় বিনোদন/আজাদ চৌধুরী