বুধবার সকাল ৬টা থেকে ৯টা পর্যন্ত ১৫ মিলিমিটার বৃষ্টিপাত হয়েছে। ফাইল ছবি

আগামীকালও বৃষ্টি হবে

আগামীকাল ২৮ ফেব্রুয়ারি, বৃহস্পতিবার এই বৃষ্টি অব্যাহত থাকবে। শুধু ঢাকা নয় দেশের সব বিভাগেও মাঝারি ও ভারী বৃষ্টিপাত হবে বলে জানিয়েছে আবহাওয়া অধিদফতর।

মোক্তাদির হোসেন প্রান্তিক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২৭ ফেব্রুয়ারি ২০১৯, ১৪:২৮ আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০১৯, ১৪:২৮
প্রকাশিত: ২৭ ফেব্রুয়ারি ২০১৯, ১৪:২৮ আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০১৯, ১৪:২৮


বুধবার সকাল ৬টা থেকে ৯টা পর্যন্ত ১৫ মিলিমিটার বৃষ্টিপাত হয়েছে। ফাইল ছবি

(প্রিয়.কম) ২৭ ফেব্রুয়ারি, বুধবার সকাল থেকেই রাজধানী ঢাকা ও এর আশপাশ এলাকায় মাঝারি ও ভারী বৃষ্টিপাত হয়েছে। এ ছাড়া দেশের বিভিন্ন অঞ্চলে মঙ্গলবার রাত থেকেই গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হয়, সকালে অনেক জেলায় ভারী বৃষ্টিপাত হয়েছে।

আবহাওয়া অফিস জানিয়েছে, বুধবার সকাল ৬টা থেকে ৯টা পর্যন্ত ১৫ মিলিমিটার বৃষ্টিপাত হয়েছে। আগামীকাল ২৮ ফেব্রুয়ারি, বৃহস্পতিবার এই বৃষ্টি অব্যাহত থাকবে। শুধু ঢাকা নয় দেশের সব বিভাগেও মাঝারি ও ভারী বৃষ্টিপাত হবে বলে জানিয়েছে আবহাওয়া অধিদফতর।

এ দিকে বুধবার সকালের বৃষ্টিতে রাজধানীতে দুর্ভোগে পড়েন অফিসগামী মানুষ ও স্কুল-কলেজের শিক্ষার্থীরা। বৃষ্টিতে রাস্তায় কমে যায় গণপরিবহনের সংখ্যা। অনেক জায়গায় প্রধান সড়ক ও অলিগলিতে হাটু পানি জমে যায়। গণপরিবহনের অভাবে  বিশেষ করে ভোগান্তিতে পড়তে হয় বেসরকারি অফিসগামী মানুষের। বৃষ্টির দিনে প্রধান সড়কে গণপরিবহনের সংখ্যা কমে যাওয়ায় রিকশা ও সিএনজিচালিত অটোরিকশা চালকদের ইচ্ছামতো ভাড়া আদায় করতে দেখা যায়। সৃষ্টি হয় ভয়াবহ যানজটের। বৃষ্টিতে রাজধানীর অনেক স্থানেই অল্পস্বল্প পানি জমে যায়।

প্রিয় সংবাদ/রুহুল