অনিল কাপুর ও শচীন টেন্ডৈুলকার। ছবি: সংগৃহীত

শচীনের বায়োপিকে কেন থাকতে চান অনিল কাপুর!

বলিউড কাঁপালেও ভারতীয় ব্যাটিং কিংবদন্তি শচিন টেন্ডুলকারের বড় ভক্ত অনিল কাপুল।

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ০৩ মার্চ ২০১৯, ১৯:৪২ আপডেট: ০৩ মার্চ ২০১৯, ১৯:৪২
প্রকাশিত: ০৩ মার্চ ২০১৯, ১৯:৪২ আপডেট: ০৩ মার্চ ২০১৯, ১৯:৪২


অনিল কাপুর ও শচীন টেন্ডৈুলকার। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) বলিউডে পা রেখেছেন ৪০ বছর হয়। লম্বা ক্যারিয়ারে একাধিক চরিত্রে অভিনয় করে অনেক নাম কামিয়েছেন। ঝুলিতে পুরেছেন অনেক পুরস্কার। এরপরও ক্ষুধা রয়ে গেছে বলিউড অভিনেতা অনিল কাপুরের। সেই ক্ষুধার কথা এবার সবাইকে জানালেন শক্তিমান এই অভিনেতা।

বলিউড কাঁপালেও ভারতীয় ব্যাটিং কিংবদন্তি শচিন টেন্ডুলকারের বড় ভক্ত অনিল কাপুল। যে কারণেই লিটল মাস্টারের বায়োপিকে অভিনয় করতে চান তিনি। রাখঢাক না করে সেটা সবাইকে জানিয়ে দিয়েছেন অনিল।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে শচীনের বায়োপিকে অভিনয় করার ইচ্ছার কথা জানান ৬২ বছর বয়সী এই বলিউড অভিনেতা। তিনি বলেন, ‘শচীনের বায়োপিকে আমি অভিনয় করতে চাই। কারণ আমি ওর ভক্ত।’

রুপালি পর্দার ৪০ বছরের দীর্ঘ ক্যারিয়ারে অনেক চরিত্রের সঙ্গেই তাকে মানিয়ে নিতে হয়েছে। কাছ থেকে দেখেছেন আরো কত না চরিত্র। যে কারণেই দর্শকের সঙ্গে অভিনেতার যোগাযোগ স্থাপন করার ব্যাপারটি ভালো করে বোঝেন তিনি। এ নিয়ে তিনি বলেন, ‘অভিনয় হলো এমন একটি মাধ্যম, যা দিয়ে দর্শকের সঙ্গে অভিনেতার যোগাযোগ স্থাপন করা সম্ভব।’

দুজন দুই ভুবনের, দুজনই তারকা। একজনের তারকাখ্যাতি জগতজুড়ে, অন্যজনের কিছুটা কম। একজন ক্রিকেটের মহাতারকা, অন্যজন বলিউড কাঁপানো অভিনেতা। কিন্তু তারকা হয়েও শচীনের প্রতি নিজের মুগ্ধতার চাপিয়ে রাখলেন না অনিল। বলা চলে আগে থেকেই একপ্রকার আর্জি জানিয়ে রাখলেন, যেন শচীনের বায়োপিকে তাকে বিবেচনা করা হয়।

অনিল কাপুর অভিনীত শেষ চলচ্চিত্র ‘টোটাল ধামাকা’ গত ২২ ফেব্রুয়ারি মুক্তি পেয়েছে। যতটা প্রত্যাশা নিয়ে চলচ্চিত্রটি মুক্তি পডায়, এখন পর্যন্ত ততটা সাফল্য কুড়াতে পারেনি টোটাল ধামাল।

প্রিয় খেলা/শান্ত মাহমুদ