স্ত্রী জেসিম লরার সঙ্গে আন্দ্রে রাসেল। ছবি: সংগৃহীত

মাঠে রাসেল, মাঠের বাইরে ঝড় তুলছেন তার স্ত্রী

শুধু রাসেল নন, তার স্ত্রী ও মডেল জেসিম লরার নামও ইতোমধ্যে আলোচনায় উঠে এসেছে।

মুশাহিদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ০৯ এপ্রিল ২০১৯, ১৭:৩১ আপডেট: ০৯ এপ্রিল ২০১৯, ১৭:৩১
প্রকাশিত: ০৯ এপ্রিল ২০১৯, ১৭:৩১ আপডেট: ০৯ এপ্রিল ২০১৯, ১৭:৩১


স্ত্রী জেসিম লরার সঙ্গে আন্দ্রে রাসেল। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) এবারের আসরের শুরু থেকেই দুর্দান্ত ফর্মে রয়েছেন আন্দ্রে রাসেল। ব্যাট হাতে এই ক্যারিবীয় অলরাউন্ডার যে রণমূর্তি নিয়েছেন, সেটা থে তাকে বেরকে করতে পারছে না কোনো প্রতিপক্ষই। উল্টো তার ব্যাট হয়ে উঠছে আরও ধারালো-বিধ্বংসী।

কলকাতা নাইট রাইডার্স এখন পর্যন্ত পাঁচটি ম্যাচ খেলে চারটিতে জয়ের স্বাদ পেয়েছে। কলকাতার এই চার জয়ের তিনটিতে নায়কের ভূমিকায় ছিলেন রাসেল। তিন ম্যাচেই ম্যাচসেরার পুরস্কার উঠেছে ডানহাতি এই অলরাউন্ডারের হাতে। কেবল তা-ই নয়, দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে সুপার ওভারে হেরে যাওয়া ম্যাচটিতেও ছিল তার দাপট। তবে রাজস্থান রয়্যালসের বিপক্ষে কলকাতার শেষ ম্যাচে ব্যাটিং-বোলিং কিছুই করা হয়নি তার।

ব্যাটে-বলে রাসেলের এমন পারফরম্যান্সে মুগ্ধ কলকাতার ভক্ত-সমর্থক থেকে সাধারণ ক্রিকেটপ্রেমীরা। বিভিন্ন গণমাধ্যমেও চলছে রাসেল-বন্দনা। ভক্ত-সমর্থক ছাড়াও রাসেল বন্দনায় মেতেছেন কলকাতার কর্ণধার ও বলিউড অভিনেতা শাহরুখ খান। ‘চ্যাম্পিয়ন’ ও ‘মাসলম্যান’র পাশাপাশি রাসেলকে ‘বাহুবলী’ বলে আখ্যা দেন বলিউডের বাদশা। তবে শুধু রাসেল নন, তার স্ত্রী ও মডেল জেসিম লরার নামও ইতোমধ্যে আলোচনায় উঠে এসেছে।

রাসেলের স্ত্রী জেসিম লরা পেশায় একজন মডেল ও ডিজাইনার। ২০১৪ সালে রাসেল ও লরা জুটির দীর্ঘদিনের বন্ধুত্ব ও প্রেম বিয়েতে রূপ নেয়। সম্প্রতি ২৪ বছর বয়সী লরার কথা বলতে গিয়ে রাসেল জানান, স্ত্রী তার ভালো খেলার অনুপ্রেরণা। এ সময় স্ত্রীকে ‘লেডি লাক’ বলেও উল্লেখ করেন কলকাতার এই ক্যারিবীয় তারকা।

এরপর থেকেই আলোচনায় উঠে এসেছে রাসের-পত্নীর নাম। সামাজিক যোগাযোগমাধ্যমেও রাসেলের স্ত্রী লরাকে নিয়ে বেশ আলোচনা হচ্ছে। এমনকি ক্রিকেটারদের স্ত্রীদের মধ্যে লরাকে সবচেয়ে আবেদনময়ীও বলছেন কেউ কেউ।

প্রিয় সংবাদ/আজাদ চৌধুরী