ছয়দিনের মাথায় আবারও মন্ত্রণালয়ে দেখা গেল মাশরাফিকে। ছবি: সংগৃহীত

ফেসবুকে ভাইরাল: ফের মন্ত্রণালয়ে মাশরাফি

ছয়দিনের মাথায় আবারও মন্ত্রণালয়ে দেখা গেল মাশরাফিকে।

মুশাহিদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ০৯ এপ্রিল ২০১৯, ২০:১২ আপডেট: ০৯ এপ্রিল ২০১৯, ২০:১২
প্রকাশিত: ০৯ এপ্রিল ২০১৯, ২০:১২ আপডেট: ০৯ এপ্রিল ২০১৯, ২০:১২


ছয়দিনের মাথায় আবারও মন্ত্রণালয়ে দেখা গেল মাশরাফিকে। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে বেশ কয়েকটি ছবি। ভাইরাল হওয়া সেই ছবিগুলোতে দেখা যায় শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি ও স্থানীয় সরকার, পল্লি উন্নয়ন ও সমবায় (এলআরজিডি) প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্যের সঙ্গে দাঁড়িয়ে রয়েছেন নড়াইল-২ (নড়াইল ও লোহাগড়া) আসনের সংসদ সদস্য (এমপি) ও বাংলাদেশ দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। ছয়দিনের মাথায় আবারও মন্ত্রণালয়ে দেখা গেল মাশরাফিকে।

৯ এপ্রিল, মঙ্গলবার স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক, ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আব্দুল্লাহ এবং পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীমের সঙ্গে সাক্ষাৎ করেন মাশরাফি।

সর্বশেষ নিউজিল্যান্ড সফর শেষ করে দেশে ফিরে নির্বাচনি এলাকা ও জন্মস্থান নড়াইলে ছুটে গিয়েছিলেন মাশরাফি। তখন নির্বাচনি এলাকা পরিদর্শন করার পাশাপাশি স্থানীয় জনগণের সঙ্গে কথা বলেন। যেকোনো সমস্যা তাকে জানানোর জন্যও জনগণকে অনুরোধ জানান তিনি। এ ছাড়া জনগণের বিভিন্ন সমস্যা দ্রুত সমাধান করার জন্য সংশ্লিষ্ট দপ্তরের কর্মকর্তাদের নির্দেশ দেন জাতীয় দলের ডানহাতি এই পেসার।

এরই ধারাবাহিকতায় মঙ্গলবার পানিসম্পদ মন্ত্রণালয়ে ছুটে যান মাশরাফি। কেননা নদীভাঙন নড়াইল জেলার অন্যতম বড় সমস্যা। প্রতিবছর নদী ভাঙনের পড়ে কবলে ভিটামাটি হারাচ্ছে হাজারো মানুষ। জানা গেছে, নির্বাচনি এলাকায় নদীভাঙন সমস্যা নিয়েই উপমন্ত্রীর কাছে গিয়েছিলেন মাশরাফি।

পানিসম্পদ মন্ত্রণালয় থেকে ধর্ম মন্ত্রণালয়ে যান মাশরাফি। এর আগে স্বাস্থ্য মন্ত্রণালয়ে মন্ত্রী জাহিদ মালেকের সঙ্গেও সাক্ষাৎ করেন তিনি।

নির্বাচনি এলাকা পরিদর্শন শেষে পরিবারসহ কাশ্মীর ঘুরতে যান মাশরাফি। সেখান থেকে ফিরে এসে চলমান ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগ (ডিপিএল) নিয়ে ব্যস্ত হয়ে পড়েন মাশরাফি। প্রিমিয়ার লিগের এবারের আসরে আবাহনীর জার্সিতে খেলছেন জাতীয় দলের এই তারকা ক্রিকেটার।

প্রিয় সংবাদ/কামরুল