সুবীর নন্দী। ছবি: সংগৃহীত

লাইফ সাপোর্টে সুবীর নন্দী

ট্রেন থেকে নামিয়ে অ্যাম্বুলেন্সে করে সিএমএইচে নেওয়া হয় তাকে।

আশরাফ ইসলাম
সহ-সম্পাদক
প্রকাশিত: ১৫ এপ্রিল ২০১৯, ১০:৩৮ আপডেট: ১৫ এপ্রিল ২০১৯, ১৫:১৩
প্রকাশিত: ১৫ এপ্রিল ২০১৯, ১০:৩৮ আপডেট: ১৫ এপ্রিল ২০১৯, ১৫:১৩


সুবীর নন্দী। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) বরেণ্য সংগীতশিল্পী সুবীর নন্দীকে অসুস্থ অবস্থায় রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়েছে। আইএসপিআরের সহকারী পরিচালক রাশেদুল আলম খান জানিয়েছেন, সুবীর নন্দীকে হাসপাতালে আনার পর নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ভর্তি করা হয়। এখানে তাকে লাইফ সাপোর্ট দেওয়া হয়। ৭২ ঘণ্টা অবজারভেশনে রাখা হবে। এর আগে কিছু বলা যাবে না।

১৪ এপ্রিল, রবিবার রাত ১১টার দিকে তাকে সিএমএইচ ভর্তি করা হয়। সুবীর নন্দীর মেয়ে ফাল্গুনী নন্দী সংবাদমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, তার বাবা বর্তমানে একটু ভালো আছেন, দুশ্চিন্তার কিছু নেই। হাসপাতালে দর্শনার্থীদের ভীড় না করতে চিকিৎসকরা নির্দেশনা দিয়েছেন বলেও জানিয়েছেন ফাল্গুনী।

সুবীর নন্দীর আত্মীয় অভিনেত্রী ঊর্মিলা শ্রাবন্তী করের মা তৃপ্তি কর জানিয়েছেন, পরিবারসহ সিলেট থেকে ফিরছিলেন সুবীর নন্দী। উত্তরার কাছাকাছি আসতেই হঠাৎ তার শারীরিক অবস্থা খুব খারাপ হয়ে যায়। বাধ্য হয়ে তাকে ট্রেন থেকে নামিয়ে অ্যাম্বুলেন্সে করে সিএমএইচে নেওয়া হয়।

জানা গেছে, দীর্ঘদিন ধরেই কিডনির অসুখে ভুগছেন সুবীর নন্দী।

সুবীর নন্দী ৪০ বছরের দীর্ঘ ক্যারিয়ারে গেয়েছেন আড়াই হাজারেরও বেশি গান। বেতার থেকে টেলিভিশন, তারপর চলচ্চিত্রে। আর চলচ্চিত্রে প্রথম গান করেন ১৯৭৪ সালে আব্দুস সামাদ পরিচালিত ‘সূর্যগ্রহণ’ চলচ্চিত্রে।

প্রিয় বিনোদন/রুহুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...