সানি লিওন। ছবি: সংগৃহীত

সানি লিওনের কোন ছবিতে মুহূর্তেই দুই লাখ লাইক?

গত রবিবার ৩৭ বছরের অভিনেত্রী সানি তার স্বামী ড্যানিয়েল ওয়েবারের সঙ্গে নিজের একটি ছবি শেয়ার করেছেন।

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ১৫ এপ্রিল ২০১৯, ২৩:০৬ আপডেট: ১৫ এপ্রিল ২০১৯, ২৩:০৬
প্রকাশিত: ১৫ এপ্রিল ২০১৯, ২৩:০৬ আপডেট: ১৫ এপ্রিল ২০১৯, ২৩:০৬


সানি লিওন। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) কয়েক দিন আগে অষ্টম বিবাহবার্ষিকী পালন করেছেন সানি লিওন ও তার স্বামী। তার পরেও জীবন যে এখনো প্রেমে ভরপুর, ফের তার প্রমাণ দিলেন তিনি।

গত রবিবার ৩৭ বছরের অভিনেত্রী সানি তার স্বামী ড্যানিয়েল ওয়েবারের সঙ্গে নিজের একটি ছবি শেয়ার করেছেন। তার ক্যাপশনে তিনি লিখেছেন, ‘ড্যানিয়েলের সঙ্গে একটি সুন্দর বিকেল’।

সূর্যস্নাত সেই সেলফিতে দম্পতিকে দেখা যাচ্ছে হাসিমুখে পোজ দিতে। আর সেই হাসিটা যে তাদের হৃদয় ছুঁয়ে এসেছে তা আর বলার অপেক্ষা রাখে না।

সানি ইনস্টাফ্যামও সেই ছবিটিকে এক দেখাতেই ভালোবেসে ফেলেছে। ছবিটি এখন পর্যন্ত দুই লাখেরও বেশি পেয়েছে। আর মন্তব্য বিভাগও উপচে পড়েছে।

চলতি সপ্তাহের শুরুর দিকে সানি তার এবং ড্যানিয়েলের বিবাহবার্ষিকী উদযাপনের ছবি শেয়ার করেছিলেন। সেখানে নিজের পোস্টে তিনি জানিয়েছিলেন, ‘বাবা-মায়ের বিবাহবার্ষিকীতে তিন বছরের মেয়ে নিশা কেক বানিয়ে দিয়েছে। এর চেয়ে বড় প্রাপ্তি আর কী হতে পারে!’

বিয়ের পরে আট বছর কেটেছে এই তারকা দম্পতির। তিন সন্তানের পিতা-মাতাও হয়েছেন তারা। নিশাকে দুজনে দত্তক নিয়েছিলেন ২০১৭ সালে। পরে সারোগেসির মাধ্যমে নোয়াহ এবং আসের নামে তাদের দুই ছেলের জন্ম হয়।

সানি লিওন বর্তমানে ‘করণজিৎ কৌর: দ্য আনটোল্ড স্টোরি অব সানি লিওন’ ওয়েব সিরিজের দ্বিতীয় মৌসুমের শুটিংয়ে ব্যস্ত।

প্রিয় বিনোদন/আজাদ চৌধুরী

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...