প্রভাস এবং শ্রদ্ধা কাপুর। ছবি: সংগৃহীত

প্রভাস-শ্রদ্ধার ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ফাঁস

ছবিতে দেখা যাচ্ছে, প্রভাস ও শ্রদ্ধা কাপুর একে অন্যের চোখে প্রেমময় দৃষ্টিতে তাকিয়ে আছেন। বলি নায়িকা ও ‘বাহুবলি’ নায়কের এই জাদুকরি রসায়নে উচ্ছ্বসিত ভক্তকুল।

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ১৬ এপ্রিল ২০১৯, ০৮:৫৫ আপডেট: ১৬ এপ্রিল ২০১৯, ০৯:১৮
প্রকাশিত: ১৬ এপ্রিল ২০১৯, ০৮:৫৫ আপডেট: ১৬ এপ্রিল ২০১৯, ০৯:১৮


প্রভাস এবং শ্রদ্ধা কাপুর। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) ‘বাহুবলি’ খ্যাত তেলেগু সিনেমার তারকা প্রভাস অভিনয় করছেন বলিউড সিনেমায়। তার সঙ্গে নায়িকা হয়ে জুটি বেধেছেন হালের জনপ্রিয় অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। সম্প্রতি সিনেমার শুটিং চলছে। এরই মধ্যে ফাঁস হলো প্রভাস ও শ্রদ্ধার ঘনিষ্ঠ মুহূর্তের ছবি। শুধু তাই নয়, সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরালও হয়ে গেল তাদের সেই ছবিটি।

ছবিতে দেখা যাচ্ছে, প্রভাস ও শ্রদ্ধা কাপুর একে অন্যের চোখে প্রেমময় দৃষ্টিতে তাকিয়ে আছেন। বলি নায়িকা ও ‘বাহুবলি’ নায়কের এই জাদুকরি রসায়নে উচ্ছ্বসিত ভক্তকুল। ছবিটি ছড়িয়ে পড়তেই অনেকের মনেই উঁকি দিয়েছে একটি প্রশ্ন। তবে কি শ্রদ্ধা কাপুরের সঙ্গে প্রেম করছেন প্রভাস?

প্রভাস এবং শ্রদ্ধা কাপুর। ছবি: সংগৃহীত

তবে না। শ্রদ্ধা কাপুরের সঙ্গে প্রেম করছেন প্রভাস- এমনটা ভাবার বিন্দুমাত্র কারণ নেই। প্রভাস- শ্রদ্ধা কাপুরের ভাইরাল হওয়া ছবিটি তাদের আগামী সিনেমা ‘সাহো’র শুটিংয়ের দৃশ্য থেকে ফাঁস হয়ে যাওয়া একটি ছবি। পোজ দেখে মনে হচ্ছে, কোনো রোমান্টিক গানের শুটিংয়ে ক্যামেরাবন্দী প্রভাস-শ্রদ্ধা। কেউ ওই ছবি তুলে সামাজিক যোগাযোগমাধ্যমে ছেড়ে দিয়েছেন।

কিছুদিন আগে এক সাক্ষৎকারে শ্রদ্ধা কাপুরের অভিনয়ের প্রশংসা করেন প্রভাস। বলেন, ‘এর আগে আমি কোনো বলিউড তারকার সঙ্গে কাজ করিনি। ‘সাহো’তে চরিত্রটির জন্য শ্রদ্ধা একেবারে সঠিক পছন্দ। ওর সঙ্গে কাজ করতে পেরে আমি খুবই ভাগ্যবান। ওর চরিত্রটা তেমন নয় যে, এলো আর চলে গেল কিংবা শুধুমাত্র কোনো গানের চরিত্রও নয়। খুবই গুরুত্বপূর্ণ একটি চরিত্র অভিনয় করছে শ্রদ্ধা। শুধু অভিনয়ই নয়, শ্রদ্ধার অনেক অ্যাকশন দৃশ্যও রয়েছে সিনেমায়।’

দক্ষিণী সুপারস্টার প্রভাস আরও বলেন, ‘শ্রদ্ধা খুবই পরিশ্রমী অভিনেত্রী। সেটে সকলের সঙ্গে খুবই মানিয়ে চলে। এর আগে আমি যে সমস্ত নায়িকাদের সঙ্গে কাজ করেছি, তারা প্রত্যেকেই দক্ষিণী সিনেমা থেকে ক্যারিয়ার শুরু করেছেন এবং পরে বলিউড সিনেমাতে অভিনয় করেন। কিন্তু শ্রদ্ধা তো প্রথম থেকেই বলিউড তারকা। পাশাপাশি অভিনয়ে খুবই ডেডিকেটেড।’

ভারতের সিনেমার ইতিহাসে দ্বিতীয় সর্বোচ্চ বাজেটের সিনেমা হতে চলেছে ‘সাহো’। হিন্দি, তেলেগু ও তামিল ভাষায় মুক্তি পাবে ‘সাহো’। প্রভাস-শ্রদ্ধা ছাড়াও এতে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন জ্যাকি শ্রফ, চাঙ্কি পান্ডে, নীল নিতিন মুকেশ ও মন্দিরা বেদি। আগামী ১৫ আগস্ট ভারতে মুক্তি পাবে এই অ্যাকশন থ্রিলার।

সূত্র: জি নিউজ

প্রিয় বিনোদন/আশরাফ

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...