‘আন্ধাধুন’ ছবিতে আয়ুষ্মান খুরানা। ছবি: সংগৃহীত

চীনে ১৩ দিনে ২০০ কোটি আয় আয়ুষ্মানের ‘আন্ধাধুন’

মুক্তি পাওয়ার ১৩ দিনের মাথায় ২০০ কোটি আয় করে ফেলেছে আয়ুষ্মান খুরানা, রাধিকা আপ্তে, টাবু অভিনীত ‘আন্ধাধুন’।

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ১৬ এপ্রিল ২০১৯, ১১:৪২ আপডেট: ১৬ এপ্রিল ২০১৯, ১১:৪৬
প্রকাশিত: ১৬ এপ্রিল ২০১৯, ১১:৪২ আপডেট: ১৬ এপ্রিল ২০১৯, ১১:৪৬


‘আন্ধাধুন’ ছবিতে আয়ুষ্মান খুরানা। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) পরিচালক শ্রীরাম রাঘবনের থ্রিলার ড্রামা ‘আন্ধাধুন’ চীনের বাজারে বাজিমাত করেছে। ১৫ এপ্রিল, সোমবারই নির্মাতারা ঘোষণা করেছেন, সে দেশে মুক্তি পাওয়ার ১৩ দিনের মাথায় ২০০ কোটি আয় করে ফেলেছে আয়ুষ্মান খুরানা, রাধিকা আপ্তে, টাবু অভিনীত ‘আন্ধাধুন’।

টুইটারে চলচ্চিত্র সমালোচক ও বাণিজ্য বিশ্লেষক তারান আদর্শ এ খবর নিশ্চিত করেছেন। ‘পিয়ানো প্লেয়ার’ নামে গত ৩ এপ্রিল চীনে মুক্তি পেয়েছে এই ছবি। নির্মাতাদের দাবি, চীনে মুক্তি পাওয়া ভারতীয় ছবিগুলোর মধ্যে এখন পর্যন্ত পঞ্চম স্থানে রয়েছে ‘আন্ধাধুন’। এর আগে রয়েছে ‘দঙ্গল’, ‘সিক্রেট সুপারস্টার’, ‘বাজরাঙ্গি ভাইজান’ ও ‘হিন্দি মিডিয়াম’।

‘আন্ধাধুন’ ছবিতে আয়ুষ্মান খুরানা, টাবু ও রাধিকা আপ্তে। ছবি: সংগৃহীত

প্রযোজক সঞ্জয় রওট্রের এই ছবি ভারতীয় বাজারে ৭৫ দিন চলেছিল। ১০০ কোটির বেশি আয় করে ২০১৮ সালের অক্টোবরে মুক্তি পাওয়া এই ছবি। গত সপ্তাহে ‘আন্ধাধুন’ ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যাল অব লস অ্যাঞ্জেলস-এ ওপেনিং সিনেমা হিসেবে দেখানো হয়।

শ্রীরাম রাঘবন এর আগে ‘এক হাসিনা থি’, ‘বদলাপুর’ ও ‘জনি গাদ্দার’র মতো থ্রিলার চলচ্চিত্র নির্মাণ করেছেন। আয়ুষ্মান খুরানাকে আগামীতে ‘ড্রিম গার্ল’ সিনেমায় দেখা যাবে। এতে তার সঙ্গে জুটি বেঁধেছেন নুসরাত ভারুচা।

সূত্র: ডেকান হেরাল্ড

প্রিয় বিনোদন/আশরাফ

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...