আলিয়া ভাট। ছবি: সংগৃহীত

বরুণকে ডাকতে গিয়ে রণবীরকে ডেকে লজ্জায় লাল আলিয়া (ভিডিও)

আলিয়ার ভুল দেখে হাসিতে ফেটে পড়েন সোনাক্ষী, আদিত্য ও বরুণ। লজ্জায় লাল হয়ে নিজের হাত দিয়ে মুখ ঢাকেন আলিয়া।

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ১৬ এপ্রিল ২০১৯, ১৬:১১ আপডেট: ১৬ এপ্রিল ২০১৯, ১৬:১১
প্রকাশিত: ১৬ এপ্রিল ২০১৯, ১৬:১১ আপডেট: ১৬ এপ্রিল ২০১৯, ১৬:১১


আলিয়া ভাট। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) আসন্ন সিনেমা ‘কলঙ্ক’তে আলিয়া ভাট চতুর্থ বারের মতো জুটি বেঁধেছেন বরুণ ধাওয়ানের সঙ্গে। আগামীকাল মুক্তি পেতে যাওয়া এই সিনেমার শেষ মুহূর্তের প্রচারে ব্যস্ত নায়ক-নায়িকারা। এর মাঝেই একটি সাক্ষাৎকারে এক কাণ্ড করে বসেন আলিয়া। প্রকাশ্যে বরুণের নাম নিতে গিয়ে রণবীর কাপুরের নাম বলে ফেলে লজ্জায় লাল হন তিনি।

সাক্ষাৎকারটির ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগের মাধ্যমে। তাতে দেখা যায়, সোফায় সিনেমার অন্যান্য তারকা সোনাক্ষী সিনহা, আদিত্য রয় কাপুর ও আলিয়া বসে আছেন। আর আলিয়ার ঠিক পাশে সোফার হাতলে বসে আছেন বরুণ। স্বভাবমতোই আলিয়ার সঙ্গে খুনসুটিতে ব্যস্ত ছিলেন অভিনেতা। আর ঠিক সেই সময়েই বরুণের বদলে রণবীরের নাম নিয়ে ফেলেন আলিয়া।

রণবীর কাপুর ও বরুণ ধাওয়ানের সঙ্গে আলিয়া ভাট। ছবি: সংগৃহীত

বারবার আলিয়ার মাথায় উঁচু হয়ে থাকা সুন্দর খোঁপা ধরে টান দিচ্ছিলেন বরুণ! স্বাভাবিকভাবেই উত্ত্যক্ত নায়িকা একসময়ে বেশ রেগে গিয়ে মুখ ফসকে বলে ফেলেন—রণ, উমম, বরুণ এ রকম কোরো না! তারপরেই আলিয়ার ভুল দেখে হাসিতে ফেটে পড়েন সোনাক্ষী, আদিত্য ও বরুণ। লজ্জায় লাল হয়ে নিজের হাত দিয়ে মুখ ঢাকেন আলিয়া।

এর আগে ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডসে আলিয়া অ্যাওয়ার্ড হাতে নিয়ে প্রকাশ্যে রণবীরকে ‘আই লাভ ইউ’ বলেছিলেন। বলিউডের হট কাপল আলিয়া-রণবীর এখন চর্চায় আছেন। তবে আলিয়ার এই কাণ্ড ফের একবার তাদেরকে শিরোনামে এনে দিয়েছে।

দেখে নিতে পারেন ভাইরাল হওয়া আলিয়া-বরুণের ভিডিওটি।

সূত্র: বলিউড লাইফ

প্রিয় বিনোদন/আজাদ চৌধুরী

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...