কাঁদছেন তাসকিন আহমেদ। ছবি: সংগৃহীত

কান্নায় ভেঙে পড়লেন তাসকিন (ভিডিও)

কান্নাজড়িত কণ্ঠে এ সময় কথা বলতেও কষ্ট হচ্ছিল তাসকিনের।

সৌরভ মাহমুদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ১৬ এপ্রিল ২০১৯, ১৬:১৮ আপডেট: ১৬ এপ্রিল ২০১৯, ১৬:১৮
প্রকাশিত: ১৬ এপ্রিল ২০১৯, ১৬:১৮ আপডেট: ১৬ এপ্রিল ২০১৯, ১৬:১৮


কাঁদছেন তাসকিন আহমেদ। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) ২০১৯ ক্রিকেট বিশ্বকাপকে সামনে রেখে ১৬ এপ্রিল, মঙ্গলবার দুপুরে আনুষ্ঠানিকভাবে দল ঘোষণা করেছে  বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ১৫ সদস্যর এই দলে জায়গা হয়নি জাতীয় দলের তারকা পেসার তাসকিন আহমেদের। এমনকি ত্রিদেশীয় সিরিজের জন্য ঘোষিত ১৭ সদস্যর দলেও জায়গা হয়নি ডানহাতি এই পেসারের।

এদিন স্টেডিয়াম থেকে বের হতেই সাংবাদিকরা ঘিরে ধরেন তাসকিনকে। এ সময় কান্নায় ভেঙে পড়েন এই পেসার।

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ আসরে ছিলেন দুর্দান্ত ফর্মে। সিলেট সিক্সার্সের জার্সি গায়ে সবগুলো ম্যাচে অংশ নিয়ে ২২টি উইকেট শিকার করেন তিনি। আসরে সিলেট সিক্সার্সের শেষ ম্যাচে বাউন্ডারি লাইনে বল লাফ দিয়ে ধরতে গেলে পায়ে চোট পান তিনি, যা তাকে দীর্ঘ সময় রেখেছে মাঠের বাইরে।

এই চোট থেকে সেরে ওঠার জন্য তাসকিনের চেষ্টার কোনো কমতি ছিল না। তড়িঘড়ি করে খেলা শুরু করেছিলেন ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগও (ডিপিএল)। জানান দিয়েছিলেন শতভাগ ফিটনেসেরও। লিজেন্ডস অব রুপগঞ্জের হয়ে নেমেছিলেন উত্তরা স্পোর্টিং ক্লাবের বিপক্ষে। তবুও জায়গা হয়নি বিশ্বকাপ স্কোয়াডে।

সংবাদমাধ্যমের সঙ্গে এ নিয়ে আলাপকালে কান্নাজড়িত কণ্ঠে গত বিশ্বকাপে বাংলাদেশের সেরা এই বোলার বলেন, ‘সবাই তো ভালোই চায়, খারাপ চায় না কেউ। সামনে আরও সুযোগ আছে। আমি আমার চেষ্টা চালিয়ে যাবো। ডিপিএলের সুপার লিগটা আরও ভালো খেলার চেষ্টা করব।’

কান্নাজড়িত কণ্ঠে এ সময় কথা বলতেও কষ্ট হচ্ছিল তাসকিনের। ম্যাচ ফিটনেস সংক্রান্ত সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘সবাই যেটা ভালো মনে করেছে ওটাই করেছে। সবাই দোয়া করবেন আমার জন্য। আমি চেষ্টা করব ভালো করার।’

প্রিয় খেলা/কামরুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...