ছবিগুলো জয়া আহসানের ফেসবুক থেকে সংগৃহীত

টাটকা সবজি দিয়ে সালাদ বানাতে ভালোবাসেন জয়া

অভিনেত্রী জয়া আহসানের বৃহস্পতি এখন তুঙ্গে। চুটিয়ে কাজ করছেন দুই বাংলায়।

নিজস্ব প্রতিবেদক
প্রিয়.কম
প্রকাশিত: ১৮ এপ্রিল ২০১৯, ১৪:০০ আপডেট: ১৮ এপ্রিল ২০১৯, ১৪:০০
প্রকাশিত: ১৮ এপ্রিল ২০১৯, ১৪:০০ আপডেট: ১৮ এপ্রিল ২০১৯, ১৪:০০


ছবিগুলো জয়া আহসানের ফেসবুক থেকে সংগৃহীত

(প্রিয়.কম) অভিনেত্রী জয়া আহসানের বৃহস্পতি এখন তুঙ্গে বলা যায়। চুটিয়ে কাজ করছেন এপার ওপার—দুই বাংলা-ই। অভিনয়ের খাতিরেই তার এখন বছরের বড় একটা অংশ কাটে কলকাতায়। এ নিয়ে কত টিপ্পনিই না একসময় শুনতে হয়েছে তাকে! তবে তিনি এসবের জবাব দিয়েছেন কাজ দিয়েই। কাজের পাশাপাশি সোশ্যাল নেটওয়ার্কিংয়েও বেশ অ্যাক্টিভ এই অভিনেত্রী।

সেখানে তিনি তার কাজ ও ব্যক্তিজীবনের অনেক বিষয়ই শেয়ার করেন। এই যেমন, এবার তিনি জানিয়েছেন নতুন একটি বিষয়। সেটি হলো-ঢাকা আসলে কোন কাজটি করতে ভালোবাসেন তিনি।

সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে জয়া তার ভ্যারিফায়েড পেজ থেকে দেওয়া একটা স্ট্যটাসে জানান, ঢাকায় আসলে জয়া নিজের বাগানের টাটকা সবজি দিয়ে পছন্দের সালাদা বানাতে ভালোবাসেন।

বাংলাদেশের চলচ্চিত্রের সর্বোচ্চ সম্মান জাতীয় চলচ্চিত্র পুরষ্কার পাওয়া এই অভিনেত্রী মনে করেন, ‘এটা স্বাস্থ্যসম্মত এবং সঞ্জীবনী’।

জয়ার এই পোস্টের নিচে অনেকেই তার কাছে তার তৈরি এই বিশেষ সালাদের রেসিপি জানতে চেয়েছেন। আবার কেউ কেউ বলেছেন জয়ার রূপের রহস্যের পেছেনে রয়েছে এই সালাদের বড় ভূমিকা।

‘সারভাইভিং ৭১’ নামে একটি হলিউড অ্যানিমেটেড স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ করছেন ওয়াহিদ ইবনে রেজা। কয়েকদিন আগে প্রকাশিত হয়েছে এর টিজার। ছবিটির সঙ্গে যুক্ত হচ্ছেন জয়া আহসান। তিনি ছবিতে বাচিকশিল্পী (ডাবিং) হিসেবে কাজ করবেন।

সম্প্রতি জয়া শেষ করেছেন ‘বিনি সুতোয়’ ছবির কাজ। এতে তার বিপরীতে আছেন ঋত্বিক চক্রবর্তী।

জয়া আহসান অভিনীত ‘বিউটি সার্কাস’-এর ফার্স্টলুক প্রকাশ পেয়েছে কয়েকদিন আগে। এতে সার্কাসকন্যা ‘বিউটি’ রূপে জয়ার প্রথম ঝলকই ইতোমধ্যে সাড়া ফেলেছে।

২০১৭ সালের শুরুতে শুরু হয় চলচ্চিত্রটির শুটিং। নওগাঁর সাপাহার এবং মানিকগঞ্জে সার্কাসের বিশাল যজ্ঞে নির্মিত চলচ্চিত্রটি শুটিং শেষে বর্তমানে সম্পাদনার টেবিলে। সরকারি অনুদানপ্রাপ্ত চলচ্চিত্রটির প্রযোজনা করেছে ইমপ্রেস টেলিফিল্ম। খুব শিগগির ছবিটি মুক্তি পাবে।

জয়া আহসান প্রযোজিত প্রথম ছবি ‘দেবী’র সাফল্যের পর তার প্রযোজনা প্রতিষ্ঠান ‘সি তে সিনেমা’ থেকে নতুন আরেকটি ছবি প্রযোজনা করছেন তিনি। নাম দিয়েছেন ‘ফুড়ুৎ’। বর্তমানে ছবিটির প্রি-প্রোডাকশনের কাজ চলছে বলে জানান তিনি।

এ ছাড়া ভারতীয় চলচ্চিত্র নির্মাতা সুমন মুখোপাধ্যায় রাশিয়ার জনপ্রিয় ছোটগল্পকার আন্তন চেখভের একটি প্রেমের গল্প অবলম্বনে নির্মাণ করছেন স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘প্রেম ছাড়ার গোপন উপায়’। এতেও অভিনয় করছেন জয়া।

প্রিয় বিনোদন/রুহুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...