ভিকি কৌশল এবং হারলিন শেঠি। ছবি: সংগৃহীত

‘বিচ্ছেদ আমাকে ভাঙতে পারবে না’

সম্প্রতি ইনস্টাগ্রামে শেয়ার করা কবিতাতে হারলিন নিজের বিচ্ছেদের পর দুঃখের অনুভূতির কথাটিই যেন জানাতে চেয়েছেন।

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ২০ এপ্রিল ২০১৯, ১৯:৫৫ আপডেট: ২০ এপ্রিল ২০১৯, ১৯:৫৫
প্রকাশিত: ২০ এপ্রিল ২০১৯, ১৯:৫৫ আপডেট: ২০ এপ্রিল ২০১৯, ১৯:৫৫


ভিকি কৌশল এবং হারলিন শেঠি। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) দীর্ঘদিনের সম্পর্ক এখন আর নেই। বছরের শুরুতেই বিচ্ছেদ হয় অভিনেতা ভিকি কৌশল এবং তার দীর্ঘ সময়ের বান্ধবী হারলিন শেঠির। নিজেদের সম্পর্কের ইতি ঘটালেও তা প্রকাশ্যে আনেননি তারা। কিন্তু সম্প্রতি সেই খবরকে সত্যি বলে ইঙ্গিত দিলেন অভিনেত্রী হারলিন শেঠি। নিজের ইনস্টাগ্রামে কবিতার ছলেই বিচ্ছেদের কথা বুঝিয়ে দিলেন তিনি।

গত বছর একের পর এক হিট সিনেমা উপহার দেন ভিকি। বছরের শুরুতে মুক্তি পায় অভিনেতার ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’। সিনেমাটির ব্যাপক সাফল্য একসঙ্গেই উদযাপন করেন ভিকি ও হারলিন। কিন্তু এরপর থেকেই পাল্টাতে থাকে দৃশ্যপট। করণ জোহরের শোতে ভিকি হারলিনের সঙ্গে সম্পর্কের কথা স্বীকার করার কয়েক দিনের মধ্যেই সম্পর্ক ভাঙার খবর আসে। সম্প্রতি ইনস্টাগ্রামে শেয়ার করা কবিতাতে হারলিন নিজের বিচ্ছেদের পর দুঃখের অনুভূতির কথাটিই যেন জানাতে চেয়েছেন।

ভিকি কৌশল এবং হারলিন শেঠি। ছবি: সংগৃহীত

হারলিন লিখেছেন, ‘কোথা থেকে শুরু করেছিলাম আর কোথায় এসেছি আমি। আমি নিজেই এই পথ বেছে নিইনি। ওর ইচ্ছেশক্তিতেই আমার আসা।’

নিজের লেখায় হারলিন নিজেকে বড় পুকুরের ক্ষুদ্র মাছের সঙ্গেও তুলনা করেন। সেই সঙ্গে তিনি স্পষ্ট বুঝিয়ে দেন, সম্পর্ক তাকে তৈরি করেনি। তাই বিচ্ছেদের দুঃখ তাকে ভাঙতে পারবে না। তার কথায়, তিনি স্বয়ংসম্পূর্ণ এবং তার নিজস্ব পরিচয় আছে। বিচ্ছেদের জল্পনার পর থেকেই হারলিনের নামের পাশে একটা প্রাক্তন জুড়েছে। এই প্রাক্তন শব্দটি নিয়ে এভাবেই আপত্তি জানিয়েছেন অভিনেত্রী হারলিন।

ভিকি কৌশল এবং হারলিন শেঠি। ছবি: সংগৃহীত

ইনস্টাগ্রামে মূল ইংরেজি কবিতাটির সঙ্গে নিজের একটি ছবিও পোস্ট করেন হারলিন। তারপর থেকেই বলিউডে, বিশেষ করে ভিকির ভক্তদের মধ্যে আলোচনার বিষয় হয়ে দাঁড়িয়েছে এই কবিতাটি। তবে যাই হোক না কেন, ভিকি বা হারলিন দুজনের কেউই কারো সম্পর্কে কোনো বিরূপ মন্তব্য করেননি।

হারলিন শেঠি একজন অভিনেত্রী। টেলিভিশনের দুনিয়ায় হারলিন অতি বিখ্যাত না হলেও অপরিচিতও নন। অনেক বিজ্ঞাপনে তাকে দেখা গেছে। টেলিভিশনের পাশাপাশি ওয়েব সিরিজের জগতেও নাম লিখিয়েছেন হারলিন। ওয়েব সিরিজ ব্রোকেন বাট বিউটিফুলে তাকে বিক্রান্ত মাসের বিপরীতে এবং লাভ বাইট নামে একটি ছোট সিনেমায় দেখা গেছে।

সূত্র: বলিউড লাইফ

প্রিয় বিনোদন/আজাদ চৌধুরী