ছবি: সংগৃহীত

নন্দিনীর উদ্যোগে দারাজে মা দিবসের উদযাপন

১০ থেকে ১২ মে পর্যন্ত ‘থ্যাঙ্ক ইউ মম’ ক্যাম্পেইনে বিভিন্ন অফার ছাড়াও থাকছে ৭০% পর্যন্ত ছাড়।

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ১১ মে ২০১৯, ১৫:৫৫ আপডেট: ১১ মে ২০১৯, ১৫:৫৫
প্রকাশিত: ১১ মে ২০১৯, ১৫:৫৫ আপডেট: ১১ মে ২০১৯, ১৫:৫৫


ছবি: সংগৃহীত

বিশ্ব মা দিবস উপলক্ষে দেশের সব মাকে উৎসর্গ করে দারাজ নন্দিনী আয়োজন করেছে বিশেষ ক্যাম্পেইন ‘থ্যাঙ্ক ইউ মম’। ১০ মে থেকে ১২ মে পর্যন্ত ক্যাম্পেইনটিতে থাকছে মা ও শিশু পণ্য, স্বাস্থ্য-সৌন্দর্য, হোম-ডেকোর, মোবাইল ফোন, মেয়েদের ফ্যাশন ও বিউটি পণ্যসহ বিভিন্ন ক্যাটাগরিতে ৭০% পর্যন্ত আকর্ষণীয় ছাড়।

‘দারাজ নন্দিনী’ বাংলাদেশ নারীদের জন্য দারাজের একটি বিশেষ প্রকল্প।

‘থ্যাঙ্ক ইউ মম’ ক্যাম্পেইনে রয়েছে বিশেষ কিছু সেরা ডিল, যার মধ্যে আছে ৭৬৫ টাকায় লুমিনাস সিল্ক কমপ্যাক্ট পাউডার। এ ছাড়াও ২০,৪৯৯ টাকার রেডমি নোট ৬ মোবাইল ফোন পাওয়া যাবে মাত্র ১৮,০৩৯ টাকায়, ১,৬৫০ টাকায় মেরুন জর্জেট আনস্টিচ গাউনসহ থাকছে আকর্ষণীয় মূল্যে সেরা ডিজাইনের মেয়েদের সালোয়ার-কামিজ। অফারগুলোর পাশাপাশি দিনটির বিশেষ আকর্ষণ হিসেবে দেশের জনপ্রিয় অনলাইন শপ দারাজ (daraz.com.bd) দিচ্ছে বাংলাদেশজুড়ে ফ্রি ডেলিভারি।

ক্যাম্পেইনটিতে মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে সমকাল ও ঢাকা এফএম ৯০.৪।

গ্রাহকদের কেনাকাটার সুবিধার জন্যে দারাজ অফার করছে পেমেন্ট পার্টনারদের মাধ্যমে ব্যাংক ডিসকাউন্ট, যেখানে ২৫ এপ্রিল থেকে ৯ জুন পর্যন্ত সাউথ ইস্ট ব্যাংকের প্রি-পেইড কার্ড ও ক্রেডিট কার্ডের মাধ্যমে প্রি-পেমেন্টে থাকছে ১০% পর্যন্ত মূল্যছাড়।

৫ মে থেকে ৯ জুন পর্যন্ত মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের ক্রেডিট কার্ডধারীদের জন্য থাকছে ১০% ক্যাশব্যাক, লঙ্কা-বাংলা ব্যাংকের ক্রেডিট কার্ড হোল্ডার ও সিটি ব্যাংক অ্যামেক্স ডেবিট ও ক্রেডিট কার্ড হোল্ডারদের জন্য থাকছে ১০% মূল্যছাড় । ১০ মে থেকে ১৫ জুন পর্যন্ত সকল ভিসা কার্ডে থাকছে ১৫% মূল্যছাড়। ক্রেতারা তাদের কার্ড সেইভ করে একটি লেনদেনে সর্বোচ্চ পরিমাণে খরচ করার মাধ্যমে সেরা তিন জন জিতে নিতে পারেন বাম্পার পুরস্কার। এ ছাড়া ৬ মে থেকে ৬ জুন পর্যন্ত বিকাশ অ্যাপের মাধ্যমে পেমেন্ট করলে থাকছে সর্বোচ্চ ২০% (প্রতি ক্রেতা সর্বোচ্চ ৫০০ টাকা পর্যন্ত, প্রতিদিন ৩০০ টাকা পর্যন্ত) ক্যাশব্যাক সুবিধা।

সংবাদ বিজ্ঞপ্তি