হুয়াওয়ে ওয়াই সিক্স প্রো ২০১৯। ছবি: প্রিয়.কম

হ্যান্ডস অন রিভিউ: হুয়াওয়ে ওয়াই সিক্স প্রো ২০১৯

আকর্ষণীয় ডিজাইন, ডিউড্রপ ডিসপ্লে, স্মার্ট ক্যামেরা ও দারুণ সব কনফিগারেশনের এ স্মার্টফোনটিতে ব্যবহার করা হয়েছে শক্তিশালী ক্যামেরা।

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ১৩ মে ২০১৯, ১৩:০৩ আপডেট: ১৩ মে ২০১৯, ১৫:৫৩
প্রকাশিত: ১৩ মে ২০১৯, ১৩:০৩ আপডেট: ১৩ মে ২০১৯, ১৫:৫৩


হুয়াওয়ে ওয়াই সিক্স প্রো ২০১৯। ছবি: প্রিয়.কম

(প্রিয়.কম) মাঝারি বাজেটে প্রিমিয়াম ফিচারের স্মার্টফোন ওয়াই সিক্স প্রো ২০১৯। আকর্ষণীয় ডিজাইন, ডিউড্রপ ডিসপ্লে, স্মার্ট ক্যামেরা ও দারুণ সব কনফিগারেশনের এ স্মার্টফোনটিতে ব্যবহার করা হয়েছে শক্তিশালী ক্যামেরা।

সেলফির জন্য ফ্রন্ট ফ্ল্যাশসহ রাখা হয়েছে ৮ মেগাপিক্সেলের ক্যামেরা। মোবাইল ফটোগ্রাফির জন্য ১৩ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা ব্যবহার করা হয়েছে। এর সঙ্গে রয়েছে ১.৮ অ্যাপারচার।

হুয়াওয়ের নতুন এ স্মার্টফোনটিতেও ব্যবহার করা হয়েছে ৬.০৯ ইঞ্চির এইচডি ডিউড্রপ ডিসপ্লে। ফলে যারা ভিডিও দেখতে ভালোবাসেন তারা পাবেন বড় ডিসপ্লের অভিজ্ঞতা।

ফোনটির স্ক্রিন টু বডি রেশিও ৮৭ শতাংশ। এ ছাড়াও গ্রাহকদের বাড়তি সুবিধার জন্য এতে ব্যবহার করা হয়েছে সিম্পল জেসচার ন্যাভিগেশন সুবিধা। যার ফলে স্ক্রিনেই সোয়াইপ করার সুবিধা পাওয়া যাবে।

এ ছাড়া ফোনটিতে ব্যবহার করা হয়েছে শক্তিশালী ৩ জিবি র‌্যাম। সঙ্গে রয়েছে ৩২ জিবি রম। এ ছাড়াও এক্সটারনাল স্টোরেজের জন্য ৫১২ জিবি পর্যন্ত মেমোরি কার্ড ব্যবহার করা যাবে।

যারা গেম খেলতে ভালোবাসেন, তারাও কোনোরকম ল্যাগ ছাড়াই গ্রাফিক্স গেমগুলো অনায়াসেই খেলতে পারবেন।

প্রিয় প্রযুক্তি/রুহুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...