চেন্নাই সুপার কিংসের অজি তারকা শেন ওয়াটসন, ইনসেটে রক্তাক্ত পা। ছবি: সংগৃহীত

খুঁড়িয়ে খুঁড়িয়ে ভারত ছাড়লেন শেন ওয়াটসন! (ভিডিও)

এবার ওয়াটসনকে দেখা গেল খুঁড়িয়ে খুঁড়িয়ে ভারত ছাড়তে।

মুশাহিদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ১৫ মে ২০১৯, ২২:০৭ আপডেট: ১৫ মে ২০১৯, ২২:১৩
প্রকাশিত: ১৫ মে ২০১৯, ২২:০৭ আপডেট: ১৫ মে ২০১৯, ২২:১৩


চেন্নাই সুপার কিংসের অজি তারকা শেন ওয়াটসন, ইনসেটে রক্তাক্ত পা। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) গেল ১২ মে হায়দরাবাদের রাজীব গান্ধী স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনাল ম্যাচের মধ্য দিয়ে পর্দা নেমেছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) দ্বাদশ আসরের। ফাইনালের শ্বাসরুদ্ধকর লড়াইয়ে চেন্নাই সুপার কিংসকে মাত্র ১ রানে হারিয়ে চতুর্থবারের মতো শিরোপা জিতেছে মুম্বাই ইন্ডিয়ান্স।

এদিন দল হারলেও উইকেটের একপ্রান্ত আগলে রেখে ৮০ রানের দুর্দান্ত ইনিংস খেলেন চেন্নাইয়ের ওপেনার শেন ওয়াটসন। শুধু তা-ই নয়, ৫৯ বলে ৮টি চার ও ৪টি ছক্কায় ৮০ রানের ইনিংস খেলার পথে রান নেওয়ার সময় ডাইভ দিতে গিয়ে হাঁটুতে আঘাত পান ডানহাতি এই ব্যাটসম্যান। এবার ওয়াটসনকে দেখা গেল চোটাক্রান্ত হাঁটু নিয়ে খুঁড়িয়ে খুঁড়িয়ে ভারত ছাড়তে।

এর আগে চোট পাওয়ার পর অনবরত রক্ত ঝড়তে থাকে ওয়াটসনের হাঁটু থেকে। রক্তে ভিজে যায় তার ট্রাউজার। তবুও খেলা বন্ধ করেননি তিনি। ৮০ রানের দুর্দান্ত এক ইনিংস খেলে রান আউটের ফাঁদে পড়েন ডানহাতি এই ব্যাটসম্যান। ম্যাচ শেষে ৬টি সেলাই করতে হয়েছে ওয়াটসনের হাঁটুতে।

সতীর্থ হরভজন সিং সামাজিক যোগাযোগমাধ্যমে ওয়াটসনের রক্তাক্ত অবস্থার একটি ছবি পোস্ট করলে পুরো বিষয়টি ভক্ত-সমর্থকদের নজরে আসে। হরভজনের ভাষ্য, চোটের কথা ম্যাচ চলাকালীন কাউকেই জানাননি ওয়াটসন। তিনি চেয়েছিলেন দলকে জয়ের বন্দরে পৌঁছে দিতে। 

ছবিটির ক্যাপশনে হরভজন লেখেন, ‘আপনারা কেউ কি ওর হাঁটুতে রক্ত দেখতে পাচ্ছেন? ম্যাচের পরে এখানে ৬টি সেলাই পড়েছে। ডাইভ মারার ফলে পায়ের এই অবস্থা হয়। কিন্তু তা সত্ত্বেও কাউকে কিছু না বলে ব্যাট করে গিয়েছে।’

চেন্নাই সুপার কিংসের ইনস্টাগ্রাম পেজেও ওয়াটসনের রক্তে ভেজা ছবি পোস্ট করা হয়। ক্যাপশনে লেখা ছিল, ‘একেই বলে ডেডিকেশন!’

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...