বঞ্চিত সাবেক স্থায়ী নেতৃবৃন্দ। সংগৃহীত ছবি

ছাত্রলীগ কমিটিতে ১৭ নয়, বিতর্কিত শতাধিক

‘নতুন কমিটি যে বিতর্কিত, এই ১৭ জনের মাধ্যমে তা প্রমাণিত হয়েছে। আন্দোলনকারীদের ভয়-ভীতি দেখানো হচ্ছে।’

মোক্তাদির হোসেন প্রান্তিক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১৬ মে ২০১৯, ১৭:৩২ আপডেট: ১৬ মে ২০১৯, ১৭:৩২
প্রকাশিত: ১৬ মে ২০১৯, ১৭:৩২ আপডেট: ১৬ মে ২০১৯, ১৭:৩২


বঞ্চিত সাবেক স্থায়ী নেতৃবৃন্দ। সংগৃহীত ছবি

প্রিয়.কম) সদ্য ঘোষিত পূর্ণাঙ্গ কমিটির ১৭ জনকে ‘বিতর্কিত’ চিহ্নিত করেছে ছাত্রলীগ। তবে পদবঞ্চিত নেতারা দাবি করছেন সদ্য ঘোষিত ছাত্রলীগের ৩০১ সদস্যের কমিটির শতাধিক নেতাই বিতর্কিত। একই সঙ্গে এ নিয়ে আন্দোলনকারীদের নানা ভয়-ভীতি দেখানো হচ্ছে বলেও অভিযোগ করছেন তারা।

১৬ মে, বৃহস্পতিবার দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে এক সংবাদ সম্মেলনে এমন দাবি করেন ছাত্রলীগের পদবঞ্চিত নেতা সাবেক প্রচার সম্পাদক সাইফ বাবু।

পদবঞ্চিতদের সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, ‘নতুন কমিটি যে বিতর্কিত, এই ১৭ জনের মাধ্যমে তা প্রমাণিত হয়েছে। আন্দোলনকারীদের ভয়-ভীতি দেখানো হচ্ছে।’

সাবেক এই ছাত্রনেতা বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা কমিটি পুনর্গঠনের নির্দেশ দিয়েছেন। এতে আমরা আনন্দিত হয়ে এখানে উপস্থিত হয়েছি। প্রধানমন্ত্রীর সিদ্ধান্ত বাস্তবায়ন করতে হবে। আর নির্দেশ অমান্য করলে শক্ত জবাব দেওয়া হবে।’

বঙ্গবন্ধুর আদর্শের একজন সৈনিক বেঁচে থাকতে ছাত্রলীগের কেউ ক্ষতি করতে পারবে না বলেও উল্লেখ করেন তিনি।

এর আগে গতকাল বুধবার মধ্যরাতে ছাত্রলীগ সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী ধানমন্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে আসেন।

সেখানে নেতৃদ্বয় জানান, ঘোষিত কমিটিতে ১৭ জন বিতর্কিত আছে। বিতর্কিত এই ১৭ জনকে নির্দোষ প্রমাণ করার জন্য ২৪ ঘণ্টা সময়ও বেঁধে দেন। পাশাপাশি কমিটি ঘোষণার পর যারা মারামারি করেছেন তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ারও হুঁশিয়ারি দেওয়া হয়।

প্রিয় সংবাদ/আজাদ চৌধুরী

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...