মোদি ও অনুরাগ। ছবি: সংগৃহীত

মেয়েকে ধর্ষণের হুমকি, মোদির দ্বারস্থ অনুরাগ কাশ্যপ

অনুরাগ কাশ্যপ শুভেচ্ছা জানানোর সঙ্গে প্রধানমন্ত্রীর কাছে অভিযোগ করেন, প্রধানমন্ত্রীর কোনো এক অনুরাগী তার মেয়েকে ধর্ষণের হুমকি দিয়েছে।

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ২৬ মে ২০১৯, ১৩:৪৬ আপডেট: ২৬ মে ২০১৯, ১৩:৪৬
প্রকাশিত: ২৬ মে ২০১৯, ১৩:৪৬ আপডেট: ২৬ মে ২০১৯, ১৩:৪৬


মোদি ও অনুরাগ। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) লোকসভা নির্বাচনে বিপুল ভোটে জয়ী হয়েছে ভারতীয় জনতা পার্টি (বিজেপি)। এই জয়ের জন্য সারা দেশ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে শুভেচ্ছা জানাচ্ছে। নরেন্দ্র মোদিকে শুভেচ্ছা জানিয়েছেন পরিচালক অনুরাগ কাশ্যপও। তবে শুভেচ্ছা জানানোর পাশাপাশি তিনি প্রধানমন্ত্রীর কাছে অভিযোগ করেছেন, প্রধানমন্ত্রীর কোনো এক অনুরাগী তার মেয়েকে ধর্ষণের হুমকি দিয়েছে।

তাদের সঙ্গে কী করা উচিত? প্রধানমন্ত্রীকে প্রশ্ন করেছেন অনুরাগ। সঙ্গে তার মেয়েকে ধর্ষণের হুমকি দেওয়া সেই টুইটে প্রধানমন্ত্রীকে ট্যাগও করেছেন পরিচালক। যেখানে দেখা যাচ্ছে, ‘চৌকিদার রামসংঘী’ বলে একটি টুইটার অ্যাকাউন্ট থেকে অনুরাগের মেয়ে আলিয়ার উদ্দেশে লেখা হয়েছে, ‘বাবাকে বলো মুখ বন্ধ রাখতে, না হলে...।’

যদিও এর আগে অন্য তারকাদের মতো অনুরাগ কাশ্যপ কখনোই সরকারের সমালোচনা করে টুইট করেননি। এমনকি লোকসভা নির্বাচনের আগে ‘ভোট ফর মোদি’ বলে একটি টুইটও শেয়ার করতে দেখা যায় অনুরাগকে, যা কিনা হোয়াটসঅ্যাপ মেসেজে পেয়েছিলেন বলে জানিয়েছিলেন অনুরাগ কাশ্যপ।

প্রিয় বিনোদন/রুহুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...