৫৪ সেকেন্ডের এই ভিডিওটি প্রকাশ করেছে আইসিসি। ছবি: সংগৃহীত

ভিডিওতে দেখুন, বিশ্বকাপের জন্য বাংলাদেশি ক্রিকেটারদের মিডিয়া সেশন

মজার ফটোসেশন, বিভিন্ন খেলা আর হাস্যরসে মিলিয়ে দুর্দান্তই হয়েছে বাংলাদেশি ক্রিকেটারদের মিডিয়া সেশনটি।

সৌরভ মাহমুদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ২৬ মে ২০১৯, ১৩:২৪ আপডেট: ২৬ মে ২০১৯, ১৪:০৭
প্রকাশিত: ২৬ মে ২০১৯, ১৩:২৪ আপডেট: ২৬ মে ২০১৯, ১৪:০৭


৫৪ সেকেন্ডের এই ভিডিওটি প্রকাশ করেছে আইসিসি। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) দামামা বেজে গেছে ২০১৯ ক্রিকেট বিশ্বকাপের। ১০ দলের প্রত্যেকেই পৌঁছে গিয়েছে ইংল্যান্ড। ২৩ মে, বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়ে গেল অধিনায়কদের মহাসম্মেলন। এখন চলছে প্রতিটি দলের মিডিয়া সেশন। ইতোমধ্যে অবশ্য বাংলাদেশের মিডিয়া সেশন সম্পন্ন হয়েছে।

মজার ফটোসেশন, বিভিন্ন খেলা আর হাস্যরসে মিলিয়ে দুর্দান্তই হয়েছে বাংলাদেশি ক্রিকেটারদের মিডিয়া সেশনটি। যার উল্লেখযোগ্য কিছু অংশ নিয়ে তৈরি একটি ভিডিও বিশ্বকাপের জন্য ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) অফিশিয়াল পেজ আইসিসি ক্রিকেট ওয়ার্ল্ড কাপ থেকে পোস্ট করা হয়েছে।

৫৪ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যাচ্ছে, ব্যাটে সাক্ষর করছেন মাশরাফি-তামিমরা। ছবির জন্য মজার মজার সব পোজ দিচ্ছেন সাকিব-রাহী-লিটনরা। আবার খেলতেও দেখা যাচ্ছে মেহেদী হাসান মিরাজকে।

চলুন দেখে নেওয়া যাক ভিডিওটি-

ইংল্যান্ড ও ওয়েলসের বিশ্বকাপ শুরু হচ্ছে ৩০ মে, চলবে ১৪ জুলাই পর্যন্ত। ১৯৯২ সালের ফরম্যাট ফিরিয়ে আনা হয়েছে এবারের আসরে। ১০ দলের সবাই একে অন্যের বিপক্ষে খেলে সেরা চার দল যাবে সেমিফাইনালে। বিশ্বকাপে বাংলাদেশের প্রথম ম্যাচ ২ জুন, প্রতিপক্ষ দক্ষিণ আফ্রিকা।

মূল মঞ্চে মাঠে নামার আগে দুটি প্রস্তুতি ম্যাচে নিজেদের ঝালিয়ে নেওয়ার শেষ সুযোগ পাচ্ছে মাশরাফিবাহিনী। তারই একটি আজ রবিবার শুরু হচ্ছে কার্ডিফের সোফিয়া গার্ডেনসে পাকিস্তানের বিপক্ষে। বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টায় ম্যাচটি শুরু হবে।

প্রিয় খেলা/রুহুল