প্রিয়াঙ্কা চোপড়া ‘ভারত’ সিনেমার প্রচারে যুক্ত থাকুন, তাই চাইছেন সালমান খান। ছবি: সংগৃহীত

প্রিয়াঙ্কাকে দিয়েই ‘ভারত’ প্রচার চান সালমান

সালমান খান নিজেও চেয়েছিলেন প্রিয়াঙ্কা অভিনয় করুক ‘ভারত’ এ। কিন্তু ব্যক্তিগত কারণ দেখিয়ে সে সময় সিনেমা থেকে নিজেকে সরিয়ে নেওয়ায় প্রিয়াঙ্কার ওপর রেগে ছিলেন সালমান।

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ২৬ মে ২০১৯, ১৫:১৪ আপডেট: ২৬ মে ২০১৯, ১৫:১৪
প্রকাশিত: ২৬ মে ২০১৯, ১৫:১৪ আপডেট: ২৬ মে ২০১৯, ১৫:১৪


প্রিয়াঙ্কা চোপড়া ‘ভারত’ সিনেমার প্রচারে যুক্ত থাকুন, তাই চাইছেন সালমান খান। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) দীর্ঘদিন হলিউডে কাজ করার পর বলিউডে থিতু হতে সালমান খানের সিনেমা বেছে নিয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। কথা ছিল, আলি আব্বাস জাফর পরিচালিত আসন্ন ‘ভারত’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে বলিউডে ফিরবেন দেশি গার্ল। কিন্তু ঠিক একই সময়ে মার্কিন সঙ্গীতশিল্পী ও অভিনেতা নিক জোনাসের সঙ্গে প্রেম ও বিয়ের কারণে শেষ মুহূর্তে সিনেমা থেকে সরে দাঁড়ান প্রিয়াঙ্কা।

সালমানের আসন্ন ‘ভারত’ সিনেমায় নায়িকার চরিত্রে বর্তমানে দেখা যাবে ক্যাটরিনা কাইফকে। সালমানের সিনেমা বাঁচাতে সেসময় সাহায্যের হাত বাড়িয়ে দেন ক্যাটরিনা। কিন্তু এটি হতে পারতো প্রিয়াঙ্কার বলিউডের কামব্যাক প্রজেক্ট। সালমান খান নিজেও চেয়েছিলেন প্রিয়াঙ্কা অভিনয় করুক ‘ভারত’ এ। কিন্তু ব্যক্তিগত কারণ দেখিয়ে সে সময় সিনেমা থেকে নিজেকে সরিয়ে নেওয়ায় প্রিয়াঙ্কার ওপর রেগে ছিলেন সালমান।

প্রিয়াঙ্কা চোপড়া ও সালমান খান। ছবি: সংগৃহীত

তবে এতকিছুর পরও প্রিয়াঙ্কা এ সিনেমার প্রচারে যুক্ত থাকুন, তাই চাইছেন সালমান। সম্প্রতি এক সাক্ষাৎকারে সালমান বলেন, ‘প্রিয়াঙ্কা এ সিনেমাতে অভিনয় করেনি ঠিকই, কিন্তু চিত্রনাট্য সে পড়েছিল। ওর ভালোও লেগেছিল সিনেমার কাহিনি। যেহেতু সিনেমার গল্প তার জানা আছে, কাজেই প্রিয়াঙ্কা তো প্রচারে অংশ নিতেই পারে।’

গতবছরের ডিসেম্বরে নিক জোনাসকে বিয়ে করেন প্রিয়াঙ্কা। সে সময়ই ‘ভারত’-এর শুটিং শুরু হয়। কিন্তু ক্যারিয়ার নয়, ব্যক্তিগত জীবনকে প্রাধান্য দিয়েছিলেন প্রিয়াঙ্কা। প্রাথমিকভাবে সেসব নিয়ে সালমান-প্রিয়াঙ্কার মধ্যে মনোমালিন্য হলেও পরে তা মিটে যায়। প্রিয়াঙ্কার বিয়েতেও উপস্থিত ছিলেন সালমান।

পরে অবশ্য প্রিয়াঙ্কার সিদ্ধান্তের প্রশংসাই করেছেন সালমান খান। তিনি বলেছিলেন, ‘প্রথম থেকেই প্রিয়াঙ্কা পরিশ্রম করে কাজ করেছে। ও যখন জীবনের সবচেয়ে বড় সিনেমার প্রস্তাব পেলো, তখনই বিয়ে করবে বলে সেই প্রস্তাব ছেড়েও দিলো। তাকে সালাম জানাই, কারণ সাধারণত লোকজন সিনেমার জন্য স্বামী ও পরিবার ছেড়ে দেয়!’

‘ভারত’ পোস্টারে সালমান খান ও ক্যাটরিনা কাইফ। ছবি: সংগৃহীত

কোরিয়ান সিনেমা ‘অ্যান ওডে টু মাই ফাদার’ সিনেমার রিমেক ‘ভারত’। যেখানে একজন সাধারণ মানুষের জীবনযাত্রার মধ্য দিয়ে দেখানো হবে ভারতের ইতিহাস। এ সিনেমার প্রযোজক অতুল অগ্নিহোত্রী, যিনি সালমানের বোন আলভিরা খানের স্বামী। সালমান-ক্যাটরিনা ছাড়া এই সিনেমায় অভিনয় করেছেন জ্যাকি শ্রফ, সুনীল গ্রোভার, টাবু, দিশা পাটানি, নোরা ফাতেহিসহ অনেকে। আসন্ন রোজার ঈদ উপলক্ষে ৫ জুন মুক্তি পাবে ‘ভারত’।

সূত্র: টাইমস নাও

প্রিয় বিনোদন/রুহুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...