ক্যাটরিনা কাইফ। ছবি: সংগৃহীত

নতুন পরিচয়ে আসছেন ক্যাটরিনা

নিজের নতুন পরিচয়ের ঘোষণা দিলেন ক্যাটরিনা। তিনি জানালেন, এই বছরেই নিজের নতুন পরিচয় প্রকাশ্যে আনবেন।

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ২৬ মে ২০১৯, ১৭:২৯ আপডেট: ২৬ মে ২০১৯, ১৭:২৯
প্রকাশিত: ২৬ মে ২০১৯, ১৭:২৯ আপডেট: ২৬ মে ২০১৯, ১৭:২৯


ক্যাটরিনা কাইফ। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) আসন্ন রোজার ঈদ উপলক্ষে ৫ জুন মুক্তি পাচ্ছে ‘ভারত’। এতে সালমান খানের বিপরীতে অভিনয় করছেন ক্যাটরিনা কাইফ। জোরেশোরে চলছে এই সিনেমার প্রচারণা। আর এই সময়ে নিজের নতুন পরিচয়ের ঘোষণা দিলেন ক্যাটরিনা। তিনি জানালেন, এই বছরেই নিজের নতুন পরিচয় প্রকাশ্যে আনবেন।

গত শুক্রবার মুম্বাইয়ের এক সাংবাদিক বৈঠকে হাজির হয়েছিলেন সালমান খানের সঙ্গে হাজির হয়েছিলেন অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। সেখানেই তিনি জানালেন তার প্রযোজক হওয়ার খবর। প্রিয়াঙ্কা চোপড়া, আনুশকা শর্মার পর এবার প্রযোজনায় নাম লেখাতে চলেছেন ক্যাটরিনা। একটি ফরাসী সিনেমার গল্প নিয়ে নতুন সিনেমা প্রযোজনা করার কথা জানালেন ক্যাট সুন্দরী।

বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল ফরাসী সিনেমা ‘হি লাভস মি হি লাভস মি নট’- এর স্বত্ব কিনে নিয়েছেন ক্যাটরিনা। এই প্রসঙ্গে ক্যাটরিনা বলেন, ‘এই ফরাসী সিনেমার গল্প নিয়ে বেশ অনেকদিন ধরেই আমরা কাজ করছি। আমি এমন কোনো প্রজেক্টের সঙ্গে যুক্ত হতে চেয়েছিলাম যার বিষয়বস্তু আমার মন ছুঁয়ে যাবে। সব দিক ঠিক থাকলে এ বছরই নতুন সিনেমার শুটিং শুরু করা হবে।’

ক্যাটরিনা কাইফ। ছবি: সংগৃহীত

এদিকে কিছুদিন ধরে বি টাউনে শোনা যাচ্ছে, অভিনয়ের পাশাপাশি ব্যবসা শুরু করছেন ক্যাটরিনা। এ বিষয়ে ক্যাটরিনা জানান, প্রসাধনী ব্যবসা শুরু করতে যাচ্ছেন তিনি। আর এই ব্যবসার জন্য তিনি দুই বছর ধরে কাজ করে যাচ্ছেন। চলতি বছরের শেষের দিকে ক্যাটরিনা তার প্রসাধনী কোম্পানির উদ্বোধন করবেন।

ভারতীয় সংবাদমাধ্যমকে ক্যাটরিনা বলেছেন, ‘আমি রূপসজ্জার প্রসাধনী সম্পর্কে বাজার ঘুরে পর্যবেক্ষণ করেছি। সেই পর্যবেক্ষণ থেকে দুই বছর ধরে কসমেটিক্স সামগ্রীর ওপর কাজ করেছি। আমার সঙ্গে একজন পার্টনার আছেন। তিনি এই বিষয়ে কাজ করে যাচ্ছেন। আমি এ রকম একটি প্রসাধনী পণ্যের ব্যবসা প্রতিষ্ঠানের যাত্রা আরম্ভ করতে যাচ্ছি, এটা আমার জন্য আনন্দদায়ক বিষয়।’

ক্যাটরিনা এখন তার প্রসাধনী কোম্পানির নামকরণ নিয়ে কাজ করছেন। কোম্পানিটি খোলার সব ধরনের প্রক্রিয়া শেষ। সেটি চূড়ান্ত হলে চলতি বছরের অক্টোবরে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করবে ক্যাটের প্রতিষ্ঠান। এরসঙ্গে অভিনেত্রী পরিচয়ের পাশাপাশি নতুন করে প্রযোজক পরিচয়ে প্রকাশ্যে আসবেন ক্যাটরিনা।

সূত্র: গালফ নিউজ/কামরুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...