রণবীর কাপুর। ছবি: সংগৃহীত

গোপনে কাদেরকে অনুসরণ করেন রণবীর?

রণবীরের এই অভ্যাসের কথা ফাঁস করলেন খ্যাতনামা নির্মাতা ও সিনেমা ব্যক্তিত্ব করণ জোহর। করণ তার চ্যাট শো ‘কফি উইথ করণ’-এর অনুষ্ঠানেই রণবীরকে নিয়ে স্বীকারও করিয়ে নিয়েছিলেন এই তথ্য।

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ২৬ মে ২০১৯, ১৮:১০ আপডেট: ২৬ মে ২০১৯, ১৮:১০
প্রকাশিত: ২৬ মে ২০১৯, ১৮:১০ আপডেট: ২৬ মে ২০১৯, ১৮:১০


রণবীর কাপুর। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) কিছুদিন আগে ক্যাটরিনা কাইফ জানান, তাকে সামাজিক যোগাযোগের মাধ্যমের সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছিলেন সাবেক প্রেমিক রণবীর কাপুর। তিনি এও জানিয়েছিলেন, রণবীর কাপুর ছদ্মনামে সামাজিক যোগাযোগের মাধ্যম ব্যবহার করেন। একই সঙ্গে গোপনে নায়িকাদের অনুসরণ করেন রণবীর।

এবার রণবীরের এই অভ্যাসের কথা ফাঁস করলেন খ্যাতনামা নির্মাতা ও সিনেমা ব্যক্তিত্ব করণ জোহর। করণ তার চ্যাট শো ‘কফি উইথ করণ’-এর অনুষ্ঠানেই রণবীরকে নিয়ে স্বীকারও করিয়ে নিয়েছিলেন এই তথ্য। এবার জানা গেল, বেনামে কাদেরকে অনুসরণ করেন এই জনপ্রিয় নায়ক।

ক্যাটরিনা, আলিয়া, দীপিকা-রণবীর সিংকে গোপনে অনুসরণ করেন রণবীর কাপুর। ছবি: সংগৃহীত

আলিয়া ভাটের সঙ্গে এই মুহূর্তে রণবীরের প্রেমের গুঞ্জনে সরগরম বি টাউন। কিন্তু প্রেমের অনেক আগে থেকেই রণবীর নাকি আলিয়াকে অনুসরণ করেন। এ ছাড়া এই তালিকায় রয়েছেন রণবীরের দুই সাবেক প্রেমিকাও- ক্যাটরিনা কাইফ এবং দীপিকা পাড়ুকোন। শুধু তাই নয়, ইন্ডাস্ট্রিতে অন্যতম প্রতিদ্বন্দ্বী তথা সাবেক প্রেমিকা দীপিকার স্বামী রণবীর সিংয়ের প্রতিও নাকি নজর রাখেন রণবীর

দুই নায়িকা ক্যাটরিনা ও দীপিকা কোথায় যাচ্ছেন, কার সঙ্গে ছবি দিচ্ছেন- এ সব কিছুর ওপর নাকি নজর রাখেন রণবীর। একই সঙ্গে রণবীর সিং কি তাকে ছাপিয়ে এগিয়ে গেলেন কিনা সে দিকে নজর রাখতেই এই ব্যবস্থা। অর্থাৎ নাম লুকিয়ে ইনস্টাগ্রামে অ্যাকাউন্ট চালান রণবীর কাপুর।

তবে শুধু রণবীর নন, এই অভ্যাস রয়েছে রণবীরের বোন কারিনা কাপুর খানেরও। অন্য নামে সামাজিক যোগাযোগের মাধ্যমে অ্যাকাউন্ট খুলে বলিউডের অন্য তারকাদের খোঁজ খবর রাখেন ভাই-বোন দুজনেই। নকল প্রোফাইল দিয়ে তারকাদের খোঁজ রাখার কারিনার এই খবর ফাঁস করেছিলেন সোনম কাপুর।

সূত্র: পিঙ্কভিলা

প্রিয় বিনোদন/কামরুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...