ভিডিওটি পোস্ট করেছেন বাবা তামিম ইকবাল। ছবি: ইস্টাগ্রাম

ভিডিওতে দেখুন তামিম-পুত্রের ম্যাজিক

ছেলের ম্যাজিক দেখে রীতিমত মুগ্ধ বাবা তামিম।

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ২৭ মে ২০১৯, ১৪:২৫ আপডেট: ২৭ মে ২০১৯, ১৪:২৫
প্রকাশিত: ২৭ মে ২০১৯, ১৪:২৫ আপডেট: ২৭ মে ২০১৯, ১৪:২৫


ভিডিওটি পোস্ট করেছেন বাবা তামিম ইকবাল। ছবি: ইস্টাগ্রাম

(প্রিয়.কম) ১৬ সেকেন্ডের একটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে, ফ্লোরে দাঁড়িয়ে রয়েছে জাতীয় দলের তারকা ওপেনার তামিম ইকবালের ছেলে আরহাম ইকবাল খান। হাত ঘুরিয়ে ঘুরিয়ে হুট করেই মন্ত্র (ছুমন্তর ছুমন্তর) পড়া শুরু করে দিল সে। এরপর নিজের দুই হাত পেছনে নিয়ে গেল।

প্রথমে বাম হাত এগিয়ে দেয় আরহাম। জিজ্ঞেস করে, ‘আছে?’ এ সময় বাবা তামিমকে বলতে শোনা যায়, ‘না নেই।’ এরপর আবার হাত ঘুরিয়ে মন্ত্র পড়তে পড়তে ডান হাত সামনে এগিয়ে দেয় আরহাম। আবারও জিজ্ঞেস করে, ‘আছে?’ এবার তামিমকে বলতে শোনা যায় ‘ওহ নো, আছে!’

ছেলের ম্যাজিক দেখে রীতিমত মুগ্ধ তামিম।

ভিডিওতে দেখুন তামিমপুত্রের ম্যাজিক-

মজার এই ভিডিওটি সামাজিক যোগাযোগের মাধ্যম ইনস্টাগ্রামে শেয়ার করেছেন তামিম ইকবাল। ছেলের মজার মুহূর্তের এই ভিডিওটি খুব দ্রুতই ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়। সমর্থকদের কণ্ঠে প্রশংসা ঝরে পড়ছে আরহামের জন্য।

ফেসবুক হোক কিংবা ইনস্টাগ্রাম, আরহাম ইকবাল খানের দেখা মেলে নিয়মিতই। তামিম-পত্নী প্রায় প্রতিদিনই ব্যক্তিগত অ্যাকাউন্ট থেকে আরহামের ছবি পোস্ট করেন। ছেলের দুষ্টুমি হোক কিংবা মা-ছেলের খুনসুটি—প্রায় প্রতিটি মুহূর্ত সবার সঙ্গে ভাগাভাগি করেন তিনি। এবারও তার ব্যতিক্রম হয়নি।

২০১৩ সালের ২২ জুন বান্ধবী আয়েশা সিদ্দিকার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন জাতীয় দলের অভিজ্ঞ ওপেনার তামিম ইকবাল। বিয়ের তিন বছরের মাথায় এই তারকা দম্পতির ঘর আলো করে জন্ম নেয় ছেলে আরহাম ইকবাল খান। ২০১৬ সালের ২৮ ফেব্রুয়ারি জন্মগ্রহণ করা তামিম-পুত্রের বয়স কিছুদিন আগে তিন বছর পার করেছে।

প্রিয় খেলা/রুহুল