যুবরাজের সাবেক প্রেমিকা ও বলিউড অভিনেত্রী কিম শর্মা (বামে); স্ত্রী হেজেল কিচের সঙ্গে যুবরাজ সিং (ডানে)। ছবি: সংগৃহীত

যুবরাজের অবসরে সাবেক প্রেমিকার আবেগঘন স্ট্যাটাস

যুবরাজের অবসরের খবরে চুপ করে থাকেননি তার সাবেক প্রেমিকা ও বলিউডের এই অভিনেত্রী।

মুশাহিদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ১১ জুন ২০১৯, ১৮:১৪ আপডেট: ১১ জুন ২০১৯, ১৮:১৮
প্রকাশিত: ১১ জুন ২০১৯, ১৮:১৪ আপডেট: ১১ জুন ২০১৯, ১৮:১৮


যুবরাজের সাবেক প্রেমিকা ও বলিউড অভিনেত্রী কিম শর্মা (বামে); স্ত্রী হেজেল কিচের সঙ্গে যুবরাজ সিং (ডানে)। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) ভক্ত-সমর্থক থেকে শুরু করে ক্রিকেটপ্রেমী, সবার নজর এখন ইংল্যান্ডে। চলমান ইংল্যান্ড বিশ্বকাপ নিয়েই এই মুহূর্তে বুঁদ হয়ে রয়েছে ক্রিকেট-বিশ্ব। এরই মধ্যে সোমবার আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে ওঠেন যুবরাজ সিং। এদিন হঠাৎ করে সব ধরনের ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দেন ভারতের এই তারকা ক্রিকেটার।

যেকোনো মুহূর্তে অবসরের ঘোষণা দেবেন যুবরাজ সিং—এটা অনেকটা কাম্য ছিল। ইংল্যান্ড বিশ্বকাপের পর্দা ওঠার আগেই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ইঙ্গিত দিয়ে রেখেছিলেন ২০১১ সালে ভারতের বিশ্বকাপ জয়ের অন্যতম এই নায়ক। কিন্তু যুবরাজের অবসরের আনুষ্ঠানিক ঘোষণা আসার পরই নড়েচড়ে বসেছে ভারতের ক্রিকেট অঙ্গন।

ব্যাট-প্যাড তুলে রাখার ঘোষণা দেওয়ার পর থেকেই যুবরাজকে নিয়ে স্মৃতিচারণা করছেন ভারতের অনেক সাবেক ও বর্তমান ক্রিকেটার। ক্রিকেটার ছাড়াও যুবরাজের সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে অবসর-পরবর্তী জীবনের জন্য শুভ কামনা জানিয়েছেন একাধিক বলিউড তারকা। এই তালিকায় রয়েছেন যুবরাজের সাবেক প্রেমিকা ও বলিউড অভিনেত্রী কিম শর্মাও। যুবরাজের অবসরে আবেগঘন এক স্ট্যাটাস দিয়েছেন তিনি।

যুবরাজ যখন ক্যারিয়ারের সেরা সময় কাটাচ্ছিলেন, তখনই গুজব রটেছিল তার সঙ্গে মন দেওয়া-নেওয়া চলছে এক বলিউড সুন্দরীর। কিছুদিন পর মুখ খুলেছিলেন যুবরাজ নিজেই। প্রকাশ্যেই জানিয়েছিলেন কিম শর্মার সঙ্গে নিজের সম্পর্কের কথা।এরপর বিভিন্ন সময় একসঙ্গে ঘুরে বেড়াতেও দেখা যায় এই জুটিকে।

যুবরাজ-কিমের সম্পর্ক অবশ্য বেশিদিন টেকেনি। এরপর মডেল ও অভিনেত্রী হেজেল কিচের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন যুবরাজ। কিম শর্মাও অনেক আগেই বিয়ে করে সংসার পেতেছেন। কিন্তু যুবরাজের অবসরের খবরে চুপ করে থাকেননি এই বলিউড অভিনেত্রী। সামাজিক যোগাযোগমাধ্যমে এক পোস্টের মাধ্যমে যুবরাজকে অভিনন্দন জানিয়েছেন তিনি।

টুইটারে নিজের ব্যক্তিগত অ্যাকাউন্ট থেকে এক টুইটবার্তায় কিম শর্মা লেখেন, ‘ভালো খেলেছো যুবরাজ। খেলার অবিস্মরণীয় মুহূর্তগুলোর জন্য অভিবাদন জানাই। হেজেল কিচের সঙ্গে জীবনের পরবর্তী ধাপটিও দারুণ কাটুক।’

২০১৩ সালের পর থেকেই জাতীয় দলে অনিয়মিত হয়ে পড়েন যুবরাজ সিং। ২০১৭ সালে আবারও জাতীয় দলে ফিরেছিলেন তিনি। কিন্তু নিয়মিত হতে পারেননি। তাই অনেকটা বাধ্য হয়েই আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানানোর সিদ্ধান্ত নিয়েছেন ক্যানসারজয়ী এই ক্রিকেটার। আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেও ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি) অনুমোদিত বিভিন্ন টি-টোয়েন্টি লিগে খেলার কথা জানিয়েছেন তিনি।

প্রিয় খেলা/আজাদ চৌধুরী

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...