পরিমনী। ছবি সংগৃহীত

নায়িকা পরীমনি ও তামিমের বাগদানে বিচ্ছেদ!

বিয়ের পিঁড়িতে বসার আগেই তাদের সম্পর্কে ফাটল ধরেছে।

আমিনুল ইসলাম মল্লিক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১১ জুন ২০১৯, ২১:২৯ আপডেট: ১১ জুন ২০১৯, ২১:২৯
প্রকাশিত: ১১ জুন ২০১৯, ২১:২৯ আপডেট: ১১ জুন ২০১৯, ২১:২৯


পরিমনী। ছবি সংগৃহীত

(প্রিয়.কম) বাংলা চলচ্চিত্রের নায়িকা পরীমনি ও সাংবাদিক তামিম হাসানের বাগদানে বিচ্ছেদ ঘটেছে। গত দুই বছরের প্রেম শেষে চলতি বছরেই বিশ্ব ভালোবাসা দিবসে বাগদান সেরেছিলেন তারা। কথা ছিল আগামী বিশ্ব ভালোবাসা দিবসে বিয়ের পিঁড়িতে বসবেন তারা। কিন্তু বিয়ের পিঁড়িতে বসার আগেই তাদের সম্পর্কে ফাটল ধরেছে।

আগে প্রায়ই পরী-তামিমের যুগলবন্দী ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ঘুরপাক খেতে দেখা যেত। দুজনেই বেশ সরব ছিলেন সামাজিক যোগাযোগমাধ্যমে। তবে বেশ কিছুদিন ধরে দেখা যাচ্ছে, আগের মতো তেমন আর একসঙ্গে ছবি দিচ্ছেন না তারা। পাশাপাশি পরীর রিলেশনশিপ স্ট্যাটাস আগে অ্যানগেজড দেওয়া থাকলেও এখন তা হাইড করা।

অন্তরঙ্গ মুহূর্তে তামিম হাসান ও পরীমনি। ছবি: সংগৃহীত

শুধু তা-ই নয়, পরীর ফেসবুকে থাকা তামিমের সঙ্গে তোলা অনেক ছবিই এখন আর দেখা যাচ্ছে না। যার ফলে অনেকেই ভাবছেন, তবে কি তারা তাদের সম্পর্কের ইতি টেনেছেন?

বিষয়টি নিয়ে পরীর সঙ্গে যোগাযোগ করা হলে কোন সাড়া পাওয়া যায়নি। তবে একটি গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে তামিম ও পরীর সম্পর্ক নিয়ে পরী জানিয়েছেন, ‘সম্পর্ক তো সেটাই শেষ হয়, যেটা আসলেই হয়। আমি কাজকে ফোকাস করতে চাই, বয়ফ্রেন্ডের ছবি নয়। যেটা যেখানে দেওয়া উচিত, আমি শুধু সেটাই দেওয়ার চেষ্টা করছি এখন।’

এদিকে পরীমনি বর্তমানে নির্মাতা চয়নিকা চৌধুরীর প্রথম চলচ্চিত্র ‘সুন্দরী তমা’ শিরোনামের ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। ছবিতে পরীমনির নায়ক হিসেবে দেখা যাবে সিয়ামকে। পাশাপাশি অভিনয় করছেন একটি ওয়েব সিরিজেও।

সূত্র: বিডি জার্নাল

প্রিয় বিনোদন/আজাদ চৌধুরী

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...