মাশরাফি বিন মুর্তজা, তামিম ইকবাল ও মেহেদী হাসান মিরাজ। ছবি: সংগৃহীত

ব্যাটা ছাগল, পুল দেখা এ রকম: মাশরাফি

বিপত্তি দেখা দেয় যখন মেহেদী হাসান মিরাজ অভিনয় করে দেখাতে যান।

মুশাহিদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ১১ জুন ২০১৯, ২১:৪৮ আপডেট: ১১ জুন ২০১৯, ২১:৪৮
প্রকাশিত: ১১ জুন ২০১৯, ২১:৪৮ আপডেট: ১১ জুন ২০১৯, ২১:৪৮


মাশরাফি বিন মুর্তজা, তামিম ইকবাল ও মেহেদী হাসান মিরাজ। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) সোমবার থেকে লুকোচুরি খেলেছে ব্রিস্টলের সূর্য। এর সঙ্গে রাত থেকে যোগ হয়েছে থেমে থেমে বৃষ্টি। মঙ্গলবার সারা দিনেও থামেনি বেরসিক বৃষ্টি। সব মিলিয়ে শুরু থেকেই অনিশ্চয়তা ছিল বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার ম্যাচটি নিয়ে। বৃষ্টির বাগড়ায় শেষ পর্যন্ত পরিত্যক্ত হয়েছে ম্যাচটি। এখানেই শেষ নয়। বৃষ্টির কারণে এদিন টস পর্যন্ত হয়নি। এমনকি এদিন টিম হোটেল থেকে মাঠেও আসতে পারেনি বাংলাদেশ দল।

বৃষ্টির কারণে বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচ নিয়ে যখন অপেক্ষায় ছিলেন দুই দলের ভক্ত-সমর্থক থেকে ক্রিকেটাররা, ঠিক তখনই সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও পোস্ট করে ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি)। ভিডিওতে দেখা যায়, বাংলাদেশ দলের ক্রিকেটাররা একটি মজার খেলায় অংশ নিচ্ছেন।

খেলার নিয়ম অনুযায়ী, চিরকুটে লেখা ক্রিকেটারদের ভূমিকায় অভিনয় করে দেখান বাংলাদেশ দলের একজন ক্রিকেটার। বাকি ক্রিকেটাররা মিলে অভিনয় দেখে সেই নামটি অনুমান করার চেষ্টা করেন। এরই ধাবাহিকতায় প্রথমে সতীর্থ মুশফিকুর রহিমের ভূমিকায় অভিনয় করেন সাকিব আল হাসান।

এরপর এক এক করে মুত্তিয়া মুরালিধরনের ভূমিকায় রুবেল হোসেন, ক্রিস গেইলের ভূমিকায় মুশফিকুর রহিম, মাশরাফি বিন মুর্তজার ভূমিকায় সাকিব ও মাহমুদউল্লাহ রিয়াদের ভূমিকায় মাশরাফি অভিনয় করে দেখান। কিন্তু বিপত্তি দেখা দেয় যখন মেহেদী হাসান মিরাজ অভিনয় করে দেখাতে যান।

শুরুতে পাকিস্তানের কিংবদন্তি পেসার ওয়াসিম আকরামের মতো বোলিং করার চেষ্টা করেন মিরাজ। কিন্তু প্রথম বার ধরতে পারেননি জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি। শুরুতেই মাশরাফি বলেন চামিন্দা ভাসের নাম। দ্বিতীয় বার ওয়াসিম আকরামের নামটি বলতে সক্ষম হন তিনি।

এরপর একজন ব্যাটসম্যানের মতো অভিনয় করেন মিরাজ। পাশ থেকে একজন উইন্ডিজের কিংবদন্তি ব্যাটসম্যান ব্রায়ান লারার নাম বলে ওঠেন। সঙ্গে সঙ্গে মাশরাফি বলে ওঠেন, ‘এই ব্রায়ান লারা কি এটা করত (এভাবে ব্যাটিং করত) নাকি? ব্যাটা ছাগল! পুল দেখা এ রকম।’

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন।

প্রিয় খেলা/আজাদ চৌধুরী

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...