টলিউডের জনপ্রিয় নায়িকা ও সাংসদ নুসরাত জাহান। ছবি: সংগৃহীত

নুসরাতের বিয়েতে তুরস্কে আমন্ত্রিত কারা?

ভারতের ১৭তম লোকসভা নির্বাচন শেষে এবার বিয়ে করতে চলেছেন টলিউডের জনপ্রিয় নায়িকা ও সাংসদ নুসরাত জাহান।

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ১২ জুন ২০১৯, ১৬:৪৬ আপডেট: ১২ জুন ২০১৯, ১৬:৪৬
প্রকাশিত: ১২ জুন ২০১৯, ১৬:৪৬ আপডেট: ১২ জুন ২০১৯, ১৬:৪৬


টলিউডের জনপ্রিয় নায়িকা ও সাংসদ নুসরাত জাহান। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) ভারতের ১৭তম লোকসভা নির্বাচন শেষে এবার বিয়ে করতে চলেছেন টলিউডের জনপ্রিয় নায়িকা ও সাংসদ নুসরাত জাহান। জুন মাসেই বিয়ে করতে চলেছেন এই অভিনেত্রী। পাত্র আর কেউ নয়, অনেকদিনের ব্যবসায়ী বন্ধু নিখিল জৈন।

ইতোমধ্যে নিখিলের সঙ্গে সম্পর্কের কথা প্রকাশ্যে স্বীকার করেছেন নুসরাত। সামাজিক যোগাযোগমাধ্যমে এনগেজমেন্ট রিং পরিহিত একটি ছবি দিয়েছিলেন তিনি। ক্যাপশনে লিখেছিলেন, ‘বাস্তব যখন স্বপ্নের চেয়েও সুন্দর।’

২৬ মে কলকাতা টাইমসে নুসরাতের বিয়ের খবর প্রথম প্রকাশিত হয়। সেখানে জানানো হয়েছে ঈদুল ফিতরের পরে ১৯ জুন দীর্ঘদিনের ব্যবসায়ী বন্ধু নিখিল জৈনকে বিয়ে করছেন নুসরাত। তুরস্কের ইস্তাম্বুলে বিয়ের আসরটি বসার কথা ছিল। ১৯ থেকে ২১ জুন তিন দিনের জন্য ইতোমধ্যে হোটেল বুক করা হয়।

তবে ভারতীয় সংবাদমাধ্যম সূত্রের খবর, ইস্তাম্বুলে বিয়ের আসর বসছে না এই সাংসদের। তুরস্কের বোদরুম শহরে এই অভিনেত্রীর বিয়ে হবে। তবে সেখানে টলিউডের তেমন কেউ থাকছেন না। একমাত্র সাংসদ ও অভিনেত্রী মিমি চক্রবর্তী বোদরুমে থাকবেন বলে জানা গেছে। দেব আর জিতকে অবশ্য বিয়েতে থাকার কথা বললেও তারা কাজের চাপে বিয়েতে উপস্থিত থাকতে পারবেন না। 

এরই মধ্যে আত্মীয়-স্বজনের কাছে নিমন্ত্রণপত্র পৌঁছে গিয়েছে। চরম ব্যস্ততায় রয়েছে নুসরাতের পার্ক সার্কাসের ব্রড স্ট্রিটের বাড়িটি।

বলা যায়, পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের তুরুপের তাস নুসরাত এখন বিয়ে, রাজনীতি ও সিনেমা সব মিলিয়ে চরম ব্যস্ত।

প্রিয় বিনোদন/আশরাফ/রুহুল