ড্রেসিংরুমের সামনে দাঁড়িয়ে ভক্ত-সমর্থকদের ধন্যবাদ জানাচ্ছেন সৌম্য-মুশফিক-সাব্বির। ছবি: ফেসবুক

উজ্জ্বল দিন আসবে, বিশ্বাস মুশফিকের

বৃষ্টির বাধা উপেক্ষা করে ব্রিস্টলের কাউন্টি গ্রাউন্ডে উপস্থিত হয়েছিলেন বাংলাদেশের কয়েক হাজার ভক্ত-সমর্থক।

মুশাহিদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ১২ জুন ২০১৯, ১৭:৪৩ আপডেট: ১২ জুন ২০১৯, ১৭:৪৮
প্রকাশিত: ১২ জুন ২০১৯, ১৭:৪৩ আপডেট: ১২ জুন ২০১৯, ১৭:৪৮


ড্রেসিংরুমের সামনে দাঁড়িয়ে ভক্ত-সমর্থকদের ধন্যবাদ জানাচ্ছেন সৌম্য-মুশফিক-সাব্বির। ছবি: ফেসবুক

(প্রিয়.কম) সোমবার থেকে লুকোচুরি খেলেছে ব্রিস্টলের সূর্য। এর সঙ্গে রাত থেকে যোগ হয়েছে থেমে থেমে বৃষ্টি। মঙ্গলবার সারা দিনেও থামেনি বেরসিক বৃষ্টি। সব মিলিয়ে শুরু থেকেই অনিশ্চয়তা ছিল বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার ম্যাচটি নিয়ে। শেষ পর্যন্ত সেটাই হয়েছে। বৃষ্টির বাগড়ায় পরিত্যক্ত হয়েছে চলমান ইংল্যান্ড বিশ্বকাপে বাংলাদেশের চতুর্থ ম্যাচটি।

এখানেই শেষ নয়। বৃষ্টির কারণে এদিন টস পর্যন্ত করা সম্ভব হয়নি। তাতেও থামানো যায়নি ভক্ত-সমর্থকদের ঢল। বৃষ্টির বাধা উপেক্ষা করে মাশরাফি-সাকিব-তামিমদেরকে সমর্থন জানাতে ব্রিস্টলের কাউন্টি গ্রাউন্ডে উপস্থিত হয়েছিলেন বাংলাদেশের কয়েক হাজার ভক্ত-সমর্থক।

বৃষ্টি দেখেও স্টেডিয়াম ত্যাগ করেননি কেউই। ম্যাচ মাঠে গড়ানোর আশায় শেষ মুহূর্ত পর্যন্ত অপেক্ষা করেছেন তারা। ভক্ত-সমর্থকদের এমন সমর্থনে রীতিমতো ছুঁয়ে গেছে বাংলাদেশি ক্রিকেটারদের। ভক্তদের এমন ভালোবাসায় কৃতজ্ঞতা জানাতে ভুল করেননি ক্রিকেটারদের কেউই।

ড্রেসিংরুমের বাইরে এসে হাত নেড়ে ভক্তদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন জাতীয় দলের ক্রিকেটাররা। এ ছাড়া মুশফিকুর রহিম ও রুবেল হোসেন সামাজিক যোগাযোগমাধ্যমেও আলাদাভাবে ভক্তদের প্রতি কৃতজ্ঞতা জানান। ফেসবুকে নিজেদের ভেরিফাইড পেজ থেকে পৃথক পোস্টের মাধ্যমে ভক্তদের ধন্যবাদ জানান তারা।

মুশফিক তার পোস্টে লেখেন, ‘সকল ভক্তদের ধন্যবাদ, যারা ভ্রমণ করেছেন এবং বিশ্বের ও ইংল্যান্ডের বিভিন্ন প্রান্ত থেকে খেলাটি দেখার জন্য এসেছেন। বৃষ্টি থাকা সত্ত্বেও আমাদের দলের প্রতি আপনাদের আবেগ ও ভালোবাসা অনেক বড় কিছু। মানে। ইশাআল্লাহ উজ্জ্বল দিন আসবে।’

রুবেল তার পেজ থেকে লিখেছেন, ‘বিরতিহীন বৃষ্টি থাকা সত্ত্বেও স্টেডিয়ামে উপস্থিত থাকায় সকল ভক্তদের ধন্যবাদ।’

নিজের ব্যক্তিগত অ্যাকাউন্ট থেকেও ভক্তদের ধন্যবাদ জানিয়েছেন রুবেল। ব্রিস্টলে উপস্থিত ভক্ত-সমর্থকদের একাংশের ছবি পোস্ট করে ডানহাতি এই পেসার লেখেন, ‘বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যে খেলাটা দেখতে তুমুল বৃষ্টির মধ্যে টাইগারদের উৎসাহ যোগাতে মাঠে এসেছিলেন প্রবাসী ভাইয়েরা। ভালোবাসা অবিরাম প্রবাসী ভাইদের জন্য। দোয়া করবেন আমাদের সবার জন্য...।’

প্রিয় খেলা/কামরুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...