নুসরাত ও নিখিল ‘হোয়াইট ওয়েডিং’র মাধ্যমে একে অপরের জীবনের সঙ্গে এভাবেই জুড়ে গেলেন। ছবি: সংগৃহীত

কেমন ছিল নুসরাতের ‘হোয়াইট ওয়েডিং’ (ভিডিও)

এসময় হাঁটু গেড়ে বসে সকলকে সাক্ষী রেখে আরও একবার প্রেমিকা নুসরাতকে প্রেম নিবেদন করতে দেখা যায় নিখিলকে।

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ২২ জুন ২০১৯, ১২:০৭ আপডেট: ০৬ জুলাই ২০১৯, ১৩:০৯
প্রকাশিত: ২২ জুন ২০১৯, ১২:০৭ আপডেট: ০৬ জুলাই ২০১৯, ১৩:০৯


নুসরাত ও নিখিল ‘হোয়াইট ওয়েডিং’র মাধ্যমে একে অপরের জীবনের সঙ্গে এভাবেই জুড়ে গেলেন। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) ১৯ জুন তুরস্কের বোদরুমে দীর্ঘদিনের ব্যবসায়ী বন্ধু নিখিল জৈনের সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান। লাল লেহেঙ্গা, মাথায় ওড়না, গলায় ভারি স্বর্ণের গয়না, মাথায় টিকলি দিয়ে সেজে সেই ‘রাজকন্যে’ হাজির হয়েছিলেন তার ভালোবাসার ‘রাজকুমার’র গলায় বরমাল্য পরানোর জন্য। বুধবার রীতি অনুযায়ী বিয়েটা সেরেছেন নুসরাত ও নিখিল। 

তবে শুধু লাল লেহেঙ্গায় সেজে ওঠা ভারতীয় রাজকুমারীর বেশেই নয়, দুধ সাদা গাউনে নুসরাত হয়ে উঠেছিলেন ভিনদেশের রাজকন্যাও। তার সঙ্গে মিলিয়ে নিখিল জৈনের পরনে ছিল কালো স্যুট। নুসরাত ও নিখিল ‘হোয়াইট ওয়েডিং’র মাধ্যমে একে অপরের জীবনের সঙ্গে এভাবেই জুড়ে গেলেন। কিন্তু কেমন ছিল সেই বিয়ে? 

পরিবার ও বন্ধুদের সঙ্গে নুসরাত ও নিখিল। ছবি: সংগৃহীত

নুসরাত ও নিখিলের হোয়াইট ওয়েডিংয়ের ছবিতে দেখা গেছে, একদম গল্পের বইয়ে পড়া রূপকথার মতো ছিল সেই বিয়ে। ২০ জুন তুরস্কের হোটেল কাপালায়াঙ্কা’য় আয়োজিত হয় ওই ‘হোয়াইট ওয়েডিং ফরমাল’। এসময় হাঁটু গেড়ে বসে সকলকে সাক্ষী রেখে আরও একবার প্রেমিকা নুসরাতকে প্রেম নিবেদন করতে দেখা যায় নিখিলকে।

তুরস্কে রীতি অনুযায়ী বিয়েটা সেরেছেন নুসরাত ও নিখিল। এদিকে দেশে ফিরে ২৫ তারিখ দিল্লিতে সাংসদ হিসেবে প্রথম অধিবেশনে যোগ দেওয়ার কথা ছিল নুসরাতের। কিন্তু এখন জানা গেল, প্রথম দিনের অধিবেশনে থাকবেন না নুসরাত। পিছিয়ে দিলেন শপথ নেওয়ার দিনও। দেশে ফিরে ২৫ তারিখের পরে আইনি মতে বিয়ে সারবেন নিখিল ও নুসরাত। তারপরে ৪ জুলাই আইটিসিতে অনুষ্ঠিত হবে রিসেপশন পার্টি। বিয়ের পর ইউরোপেই মধুচন্দ্রিমা কাটাবেন নুসরাত জাহান ও নিখিল জৈন।

ভিডিও-

প্রিয় বিনোদন/আশরাফ