সাউদাম্পটনের একটি স্ট্রবেরি বাগানে সাকিবের স্ত্রী-কন্যা। ছবি: ফেসবুক

ইংল্যান্ডে স্ট্রবেরি বাগান দাপিয়ে বেড়াচ্ছে সাকিবের স্ত্রী-কন্যা!

মা-মেয়ে মিলে দাপিয়ে বেড়াচ্ছেন সাউদাম্পটনের ওই স্ট্রবেরি বাগানে।

মুশাহিদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ২৩ জুন ২০১৯, ১৫:৫৭ আপডেট: ২৩ জুন ২০১৯, ১৫:৫৭
প্রকাশিত: ২৩ জুন ২০১৯, ১৫:৫৭ আপডেট: ২৩ জুন ২০১৯, ১৫:৫৭


সাউদাম্পটনের একটি স্ট্রবেরি বাগানে সাকিবের স্ত্রী-কন্যা। ছবি: ফেসবুক

(প্রিয়.কম) আয়ারল্যান্ডের মাটিতে অনুষ্ঠিত ত্রিদেশীয় সিরিজের শুরু থেকে দলের সঙ্গে রয়েছেন সাকিব আল হাসানের স্ত্রী উম্মে আহমেদ শিশির ও মেয়ে আলাইনা হাসান অউব্রি। সেখান থেকে দলের সঙ্গে ইংল্যান্ডে উড়ে গেছেন বিশ্বের অন্যতম সেরা এই অলরাউন্ডারের স্ত্রী-কন্যা। ওভাল, কার্ডিফ, ব্রিস্টল টনটন কিংবা নটিংহ্যাম- জাতীয় দলের সঙ্গে থাকছেন তারা।

ম্যাচ চলাকালালীন গ্যালারিতে উপস্থিত থেকে সাকিব ও বাংলাদেশ দলকে নিয়মিতই উৎসাহ দিচ্ছেন তার স্ত্রী-কন্যা। অবসর সময়ে ঘুরে বেড়াচ্ছেন ইংল্যান্ডের বিভিন্ন স্থান। এরই ধারাবাহিকতায় তাদেরকে দেখা গেল ইংল্যান্ডের একটি স্ট্রবেরি বাগানে।

বিশ্বকাপে নিজেদের সপ্তম ম্যাচে বাংলাদেশের প্রতিপক্ষ আফগানিস্তান। আফগানদের বিপক্ষে ম্যাচটিকে সামনে রেখে এই মুহূর্তে সাউদাম্পটনে অবস্থান করছে বাংলাদেশ দল। ২৪ জুন বাংলাদেশ সময় সাড়ে ৩টায় আফগানদের মুখোমুখি হবেন মাশরাফি-সাকিব-তামিমরা।

জাতীয় দলের সঙ্গে এই মুহূর্তে সাউদাম্পটনে রয়েছেন সাকিবের স্ত্রী-কন্যা। বাংলাদেশ ও আফগানিস্তানের মধ্যকার ম্যাচের আগেই সেখানকার বিভিন্ন দর্শনীয় স্থানে ঘুরে বেড়াচ্ছেন তারা। এরই ধারাবাহিকতায় তারা ছুটে যান সাউদাম্পটনের একটি স্ট্রবেরি বাগানে। সেখানে মেয়েকে নিয়ে বেশ মজার সময়ই কাটিয়েছেন সাকিব-পত্নী।

২৩ জুন, রবিবার সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন শিশির। ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্ট থেকে তার পোস্ট করা ছবিতে দেখা যায়, মা-মেয়ে মিলে দাপিয়ে বেড়াচ্ছেন সাউদাম্পটনের ওই স্ট্রবেরি বাগানে। এখানেই শেষ নয়। বাগান থেকে তাজা স্ট্রবেরিও সংগ্রহ করেন তারা। 

ছবিগুলোর ক্যাপশনে শিশির লেখেন, ‘স্ট্রবেরি ও রাস্পবেরী তুলে একটি ভালো রৌদ্রোজ্জ্বল দিন কাটল।’

প্রিয় খেলা/আশরাফ

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...