সাইফ আলি খানের সঙ্গে আলেইয়া এফ। ছবি: সংগৃহীত

সাইফকে স্টেডিয়ামে ঢোকার মুখে পাকিস্তানি সমর্থকের বিদ্রূপ!

গত ১৬ জুন ছিল ভারত-পাকিস্তানের ম্যাচ। মাঠে খেলা দেখতে গিয়েছিলেন সইফ আলি খান। সঙ্গে ছিলেন তার পরবর্তী ছবি ‘জওয়ানি জানেমন’র অভিনেত্রী আলেইয়া এফ।

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ২৪ জুন ২০১৯, ১৩:৪৪ আপডেট: ২৪ জুন ২০১৯, ১৩:৪৪
প্রকাশিত: ২৪ জুন ২০১৯, ১৩:৪৪ আপডেট: ২৪ জুন ২০১৯, ১৩:৪৪


সাইফ আলি খানের সঙ্গে আলেইয়া এফ। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) ভারত-পাকিস্তানের ক্রিকেট ম্যাচ দেখতে গিয়ে এক পাকিস্তানি সমর্থকের ব্যঙ্গর মুখে পড়তে হয়েছিল সাইফ আলি খান ও সহ-অভিনেত্রী আলেইয়া এফের। স্টেডিয়ামে ঢোকার মুখেই তাদের দিকে বাঁকা মন্তব্য ছুঁড়ে দিয়েছিলেন সেই পাক সমর্থক!

গত ১৬ জুন ছিল ভারত-পাকিস্তানের ম্যাচ। মাঠে খেলা দেখতে গিয়েছিলেন সইফ আলি খান। সঙ্গে ছিলেন তার পরবর্তী ছবি ‘জওয়ানি জানেমন’র অভিনেত্রী আলেইয়া এফ। স্টেডিয়ামে ঢুকতে যাবেন, ঠিক তখনই একজন পাকিস্তানি সমর্থক অপমান করেন তাদের!

সাইফের উদ্দেশে ওই ব্যক্তি ব্যঙ্গ করে বলেন, ‘উনি সব ছবিতেই পাকিস্তানিদের মেরেছেন। সবসময় নিজের দেশকে সমর্থন করেন। এমনকি আলেইয়া এফকে বিটিয়া রানি বলেন ওই পাক সমর্থক।’ 

কিন্তু সাইফ এসব কথায় কোনো কানই দেননি। কারও প্ররোচনায় পা দেওয়ার পাত্র নন তিনি।

লন্ডনে ছবির শুটিং করছেন সাইফ ও আলেইয়া। ছবির নাম ‘জওয়ানি জানেমন’। পূজা বেদীর মেয়ে আলেইয়ার অভিষেক ছবি এটি। ছবিতে আলেইয়ার বাবার ভূমিকায় রয়েছেন সাইফ।

এদিকে ছেলে তৈমুরকেও বাবার সঙ্গে দেখা গিয়েছে শুটিং সেটে। শুধু তাই নয়, কারিনা ও কারিশমাও রয়েছেন লন্ডনে। করিনার পরবর্তী ছবি ‘আংরেজি মিডিয়াম’র শুটিংও চলছে লন্ডনে।

প্রিয় বিনোদন/মিঠু/আশরাফ

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...