সাউদাম্পটনের একটি স্ট্রবেরি বাগানে মাশরাফির স্ত্রী-সন্তান। ছবি: ফেসবুক

এবার স্ট্রবেরি বাগানে মাশরাফির স্ত্রী ও সন্তানরা

মেয়ে হুমায়রা ও ছেলে সাহেলকে নিয়ে সাউদাম্পটনের ওই স্ট্রবেরি বাগান দাপিয়ে বেড়াচ্ছেন মাশরাফি-পত্নী।

মুশাহিদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ২৫ জুন ২০১৯, ১৬:১২ আপডেট: ২৫ জুন ২০১৯, ১৬:১২
প্রকাশিত: ২৫ জুন ২০১৯, ১৬:১২ আপডেট: ২৫ জুন ২০১৯, ১৬:১২


সাউদাম্পটনের একটি স্ট্রবেরি বাগানে মাশরাফির স্ত্রী-সন্তান। ছবি: ফেসবুক

(প্রিয়.কম) দুদিন আগে সাউদাম্পটনের একটি স্ট্রবেরি বাগানে দেখা গেছে সাকিব আল হাসানের স্ত্রী উম্মে আহমেদ শিশির ও মেয়ে আলাইনা হাসান অউব্রিকে। স্ট্রবেরি সংগ্রহের পাশাপাশি মা-মেয়ে মিলে রীতিমতো দাপিয়ে বেড়ান সাউদাম্পটনের ওই স্ট্রবেরি বাগানে। এবার সেখানে গেল জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার স্ত্রী সুমনা হক সুমি ও তাদের দুই সন্তানকে।

২৫ জুন, মঙ্গলবার সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন সুমি। ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্ট থেকে তার পোস্ট করা ছবিতে দেখা যায়, মেয়ে হুমায়রা ও ছেলে সাহেলকে নিয়ে সাউদাম্পটনের ওই স্ট্রবেরি বাগান দাপিয়ে বেড়াচ্ছেন মাশরাফি-পত্নী। এখানেই শেষ নয়। বাগান থেকে তাজা স্ট্রবেরিও সংগ্রহ করেন তারা।

ছবিগুলোর ক্যাপশনে সুমি লেখেন, ‘দ্বিতীয়বারের মতো এই অভিজ্ঞতা হলো।’

ইংল্যান্ড ও ওয়েলসের মাটিতে চলমান বিশ্বকাপ নিয়েই এই মুহূর্তে বুঁদ হয়ে রয়েছে বিশ্ব ক্রিকেট। বাংলাদেশি ভক্ত-সমর্থক ও ক্রিকেটপ্রেমীরাও এর ব্যতিক্রম নন। সবার নজর এখন ইংল্যান্ডে। বিশ্বকাপের এই উন্মাদনায় মাততে কেউ কেউ ইতোমধ্যে ইংল্যান্ড পাড়ি জমিয়েছেন। মাঠে উপস্থিত থেকে সমর্থন ও অনুপ্রেরণা যোগাচ্ছেন মাশরাফি-সাকিব-তামিমদের।

এই তালিকায় রয়েছেন ক্রিকেটারদের পরিবারের সদস্যরাও। ইংল্যান্ড বিশ্বকাপের শুরু থেকে জাতীয় দলের সঙ্গে রয়েছেন মাশরাফি বিন মুর্তজা, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম ও মাহমুদউল্লাহ রিয়াদের স্ত্রী-সন্তানরা। ওভাল, কার্ডিফ, ব্রিস্টল টনটন, নটিংহ্যাম কিংবা সাউদাম্পটন- জাতীয় দলের সঙ্গে থাকছেন তারা।

ম্যাচ চলাকালালীন গ্যালারিতে উপস্থিত থেকে বাংলাদেশ দলকে নিয়মিত উৎসাহ দিচ্ছেন ক্রিকেটারদের স্ত্রী-কন্যারা। আর অবসর সময়ে ঘুরে বেড়ান ইংল্যান্ডের বিভিন্ন স্থান। এরই ধারাবাহিকতায় সাউদাম্পটনের একটি স্ট্রবেরি বাগানে দেখা গেল মাশরাফির স্ত্রী-সন্তানদের। এর আগে গেল ২৩ জুন মেয়ে অউব্রিকে নিয়ে সাউদাম্পটনের ওই স্ট্রবেরি বাগান ঘুরে আসেন সাকিবের স্ত্রী।

প্রিয় খেলা/আশরাফ