বাংলাদেশ-ভারত ম্যাচে ঘটে এই ঘটনা। ছবি: সংগৃহীত

সাকিবকে আউট করার পর হার্দিক পান্ডের ফ্লাইং কিস, দেখুন ভিডিওতে

ডানহাতি এই ভারতীয় পেসারের স্লোয়ারে কিছুটা জায়গা তৈরি করে খেলতে গিয়ে সাকিব ধরা পড়েন দীনেশ কার্তিকের হাতে।

সৌরভ মাহমুদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ০৩ জুলাই ২০১৯, ১১:০৩ আপডেট: ০৩ জুলাই ২০১৯, ১১:০৩
প্রকাশিত: ০৩ জুলাই ২০১৯, ১১:০৩ আপডেট: ০৩ জুলাই ২০১৯, ১১:০৩


বাংলাদেশ-ভারত ম্যাচে ঘটে এই ঘটনা। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) স্কোরকার্ডের দিকে তাকালে দেখা যাবে, বাংলাদেশকে ২৮ রানে হারিয়েছে ভারত।

রোহিত শর্মার ১০৪, লোকেশ রাহুলের ৭৭, ঋষভ পান্তের ৪৮ ও মহেন্দ্র সিং ধোনি ৩৫ রানে ভর করে ৩১৪ রানের সংগ্রহ দাঁড় করায় ভারত। জবাবে সাকিব আল হাসানের ৬৬ ও মোহাম্মদ সাইফউদ্দিনের অপরাজিত ৫১ রানে বাংলাদেশের ইনিংস থামে ২৮৬ রানে। ভারত পায় ২৮ রানের জয়।

স্লো উইকেট তার উপর রানের চাপের এই ম্যাচে ঘটেছে বেশ কিছু ঘটনা। এই যেমন রোহিত শর্মার সহজ ক্যাচ ছাড়েন তামিম ইকবাল। পার্ট টাইমার সৌম্য সরকারের বুদ্ধিদীপ্ত বোলিং, দ্বিতীয় বাংলাদেশি হিসেবে মুস্তাফিজের পাঁচ উইকেট প্রাপ্তি ইত্যাদি। এর মাঝে নজর কেড়েছে সাকিবকে আউট করার পর হার্দিকের ফ্লাইং কিস উদযাপন।

হার্দিক পান্ডের সেই কিসিং উদযাপন। ছবি: সংগৃহীত

অন্যপ্রান্তে যখন নিয়মিত বিরতিতে উইকেট পড়ছিল তখনারেক প্রান্ত আগলে রেখেছিলেন সাকিব। কিন্তু হাফসেঞ্চুরির পর বেশি দূর হাঁটা হয়নি বিশ্বসেরা এই অলরাউন্ডারের।

ইনিংসের ৩৪তম ওভারে হার্দিকের করা পঞ্চম বলে বোকা বনে যান সাকিব। ডানহাতি এই ভারতীয় পেসারের স্লোয়ারে কিছুটা জায়গা তৈরি করে খেলতে গিয়ে সাকিব ধরা পড়েন দীনেশ কার্তিকের হাতে। ৭৪ বলে ৬৬ রান করে বাঁহাতি এই বাংলাদেশি তারকা ব্যাটসম্যান ফিরে যান সাজঘরে।

সাকিবকে ফেরানোর পর কিসিং উদযাপন সারেন হার্দিক। একবার দীনেশ কার্তিকের দিকে আরেকবার ব্যাটসম্যান সাকিবের দিকে ফ্লাইং কিস ছুঁড়ে দেন ভারতীয় এই পেসার।

চলুন ভিডিওতে দেখে নেওয়া যাক, সাকিবকে আউটের পর হার্দিকের কিসিং উদযাপন-

প্রিয় খেলা/আশরাফ