বাংলাদেশ-ভারত ম্যাচে লাস্যময়ী এই তরুণী টিভি ক্যামেরায় ধরা পড়েন এভাবেই। ছবি: সংগৃহীত

বাংলাদেশ-ভারত ম্যাচে ভাইরাল লাস্যময়ী এই তরুণী (ভিডিও)

তরুণীর পরিচয় অবশ্য পাওয়া গেছে। তিনি একজন ভারতীয় অভিনেত্রী।

সৌরভ মাহমুদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ০৩ জুলাই ২০১৯, ১৪:৪৩ আপডেট: ০৩ জুলাই ২০১৯, ১৪:৪৩
প্রকাশিত: ০৩ জুলাই ২০১৯, ১৪:৪৩ আপডেট: ০৩ জুলাই ২০১৯, ১৪:৪৩


বাংলাদেশ-ভারত ম্যাচে লাস্যময়ী এই তরুণী টিভি ক্যামেরায় ধরা পড়েন এভাবেই। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) বাংলাদেশ-ভারত ম্যাচে ঘটেছে বেশ কিছু ঘটনা। এই যেমন রোহিত শর্মার সহজ ক্যাচ ছাড়েন তামিম ইকবাল। পার্ট টাইমার সৌম্য সরকারের বুদ্ধিদীপ্ত বোলিং, দ্বিতীয় বাংলাদেশি হিসেবে মুস্তাফিজের পাঁচ উইকেট প্রাপ্তি, সাকিবকে আউট করার পর হার্দিকের ফ্লাইং কিস উদযাপন ইত্যাদি।

এ তো গেল মাঠের ঘটনা। মাঠের বাইরেও ঘটেছে বেশ কিছু ঘটনা। যেমন চারুলতা প্যাটেল নামের ৮৭ বছরের এক ভারতীয় বৃদ্ধা হাজির হয়েছিলেন এজবাস্টনের গ্যালারিতে। ম্যাচ শেষে ওই বৃদ্ধা নারীর সঙ্গে ছবি তোলেন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি ও সহঅধিনায়ক রোহিত শর্মা।

এ ছাড়া এজবাস্টনের গ্যালারিতে থাকা আরও একজন নারী আলাদা করে নজর কেড়েছেন।

তখন ব্যাটিংয়ে ছিল বাংলাদেশ। খেলা চলছিল ৩৮তম ওভারের। মোহাম্মদ শামির করা ওই ওভার থেকে বাংলাদেশি দুই ব্যাটসম্যান সাব্বির রহমান ও মোহাম্মদ সাইফউদ্দিন সংগ্রহ করেন ১৭টি রান। দুজন মিলে হাঁকিয়েছেন মোট চারটি চার। ওভার শেষে হুট করেই টিভি ক্যামেরায় ধরা পড়েন লাস্যময়ী এক তরুণী।

যিনি গালে হাত দিয়ে বিপন্ন বিস্ময় নিয়ে তাকিয়ে ছিলেন। তার চেহারা দেখে মনে হচ্ছিল, বল হাতে শামি এভাবে মার খাবে সেটা যেন বিশ্বাসই করতে পারছিলেন না ওই তরুণী।

ম্যাচ শেষে লাস্যময়ী এই তরুণী ভাইরাল হয়ে যান নেট দুনিয়ায়। শুরুটা অবশ্য আইসিসিই করেছে। আন্তর্জাতিক ক্রিকেটের সর্বোচ্চ সংস্থাটির অফিশিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে লাস্যময়ী ওই তরুণীর বিপন্ন বিস্ময়ের মুহূর্তটির  একটি জিআইএফ (গ্রাফিক্স ইন্টারচেইঞ্জ ফরম্যাট) পোস্ট করে।

ক্যাপশনে লেখা ছিল, ‘মোহাম্মদ শামির ওভারে ১৭ রান। (বিস্ময়) এখনো কাটছে না...।’

কিছুক্ষণের মধ্যেই সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে ছড়িয়ে পড়ে জিআইএফটি। নানা ধরনের ক্যাপশনে শেয়ার হচ্ছিলো জিআইএফটি। তরুণীর পরিচয় অবশ্য পাওয়া গেছে। তিনি একজন ভারতীয় অভিনেত্রী। মূলত মারাঠি সিনেমা করে থাকেন তিনি। তার নাম সোনালি। টুইটারে তার ২ লাখেরও বেশি অনুসারী রয়েছে।

রোহিত শর্মার ১০৪, লোকেশ রাহুলের ৭৭, ঋষভ পান্তের ৪৮ ও মহেন্দ্র সিং ধোনি ৩৫ রানে ভর করে ৩১৪ রানের সংগ্রহ দাঁড় করায় ভারত। জবাবে সাকিব আল হাসানের ৬৬ ও মোহাম্মদ সাইফউদ্দিনের অপরাজিত ৫১ রানে বাংলাদেশের ইনিংস থামে ২৮৬ রানে। ভারত পায় ২৮ রানের জয়।

প্রিয় খেলা/আশরাফ