স্বামী নিখিল জৈনের সঙ্গে কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ও লোকসভার সাংসদ নুসরাত জাহান। ছবি: সংগৃহীত

স্বামীর পছন্দের খাবার রান্না করলেন নবপরিণীতা নুসরাত

সংসদে নুসরাতের শপথ গ্রহণের প্রথম দিনের ছবির পাশাপাশি ভালোবেসে পছন্দের খাবার রেঁধে খাওয়ানোর ছবিও নিখিল পোস্ট করেছেন সামাজিক যোগাযোগমাধ্যমে

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ০৩ জুলাই ২০১৯, ১৫:০৩ আপডেট: ০৩ জুলাই ২০১৯, ১৫:০৩
প্রকাশিত: ০৩ জুলাই ২০১৯, ১৫:০৩ আপডেট: ০৩ জুলাই ২০১৯, ১৫:০৩


স্বামী নিখিল জৈনের সঙ্গে কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ও লোকসভার সাংসদ নুসরাত জাহান। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) গত ১৯ জুন তুরস্কের বোদরুমে গাঁটছড়া বেঁধেছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ও লোকসভার সাংসদ নুসরাত জাহান। খ্যাতনামা ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে রাজকীয় বিয়ের পর রাজনৈতিক দায়িত্ব পালনের পাশাপাশি সংসার করছেন নুসরাত। সংসারের শুরুতেই স্বামীর পছন্দের খাবার রান্নাও করলেন টলিউড অভিনেত্রী, যা প্রকাশ্যে আনলেন নিখিল স্বয়ং।

বিয়ের পর থেকেই স্ত্রী নুসরাত জাহানের বিভিন্ন ছবি পোস্ট করছেন নিখিল। সংসদে নুসরাতের শপথ গ্রহণের প্রথম দিনের ছবির পাশাপাশি ভালোবেসে পছন্দের খাবার রেঁধে খাওয়ানোর ছবিও নিখিল পোস্ট করেছেন সামাজিক যোগাযোগমাধ্যমে।

শ্বশুরবাড়িতে প্রথম সংসারের স্বাদ বেশ উপভোগ করছেন নিখিল-নুসরাত। জানা গেছে, বিয়ের পর কলকাতায় পৌঁছে রীতি রেওয়াজ মেনে শ্বশুরবাড়িতে পা দেওয়ার পর সেদিনই সকালে সবার জন্য নিজের হাতে রান্না করেছিলেন নায়িকা-সাংসদ।

স্বামী নিখিল জৈনের জন্য রান্না করলেন নুসরাত জাহান। ছবি: সংগৃহীত

সম্প্রতি স্বামীর পছন্দের ডাল মাখানি বানিয়েছিলেন নুসরাত। তাতে বাটার দিয়ে লিখে দিলেন ‘এনজে’। কারণ নিখিল-নুসরাত দু’জনের নামের শর্ট ফর্মই এনজে। সে ছবি পোস্ট করে ক্যাপশনে নিখিল লিখেছেন, ‘বউ যখন পছন্দের ডাল মাখানি রান্না করে খাওয়ায়।’

তবে নুসরাতের রান্না করার শখ অবশ্য এক্কেবারেই নতুন নয়। তিনি যে রান্না করতে ভালোবাসেন সেকথা এর আগেও বহুবার জানিয়েছেন। কাজের ফাঁকে সুযোগ পেলে, বিশেষত ছুটির দিনে বাড়িতে রান্না করে সবাইকে তিনি খাওয়াতে বেশ পছন্দ করেন বলে জানিয়েছিলেন নুসরাত।

প্রিয় বিনোদন/আশরাফ