ছেলে তাশফিন আহমেদ রিহানের সঙ্গে জাতীয় দলের পেসার তাসকিন আহমেদ। ছবি: সংগৃহীত

‘আমার ভালোবাসা, আমার পৃথিবী’

এবার তাসকিনকে দেখা গেল ছেলে তাশফিন আহমেদ রিহানের সঙ্গে খুনসুটি করতে।

মুশাহিদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ০৫ জুলাই ২০১৯, ২০:৩৩ আপডেট: ০৫ জুলাই ২০১৯, ২০:৩৩
প্রকাশিত: ০৫ জুলাই ২০১৯, ২০:৩৩ আপডেট: ০৫ জুলাই ২০১৯, ২০:৩৩


ছেলে তাশফিন আহমেদ রিহানের সঙ্গে জাতীয় দলের পেসার তাসকিন আহমেদ। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) ইংল্যান্ড ও ওয়েলসের মাটিতে চলমান ওয়ানডে বিশ্বকাপ নিয়ে এই মুহূর্তে ব্যস্ত সময় পার করছেন বাংলাদেশি ক্রিকেটাররা। কিন্তু বিশ্বকাপ স্কোয়াডে না থাকা ক্রিকেটারদের আপাতত কোনো ব্যস্ততা নেই। এমনকি ঘরোয়া ক্রিকেটেও নেই তেমন কোনো ব্যস্ততা। তাই নিজেদের মতো করে সময় কাটাচ্ছেন বিশ্বকাপ স্কোয়াডে না থাকা ক্রিকেটাররা।

ক্রিকেটের বাইরের এই সময়টুকু পরিবারের সঙ্গেই কাটাচ্ছেন তাসকিন আহমেদ। এরই ধারাবাহিকতায় স্ত্রী ও সন্তানের সঙ্গে প্রায়ই ছবি দেখা যায় জাতীয় দলের ডানহাতি এই পেসারের। কিছুদিন আগেই স্ত্রী সৈয়দা রাবেয়া নাইমাকে নিয়ে ডিনারে বের হন তিনি। তবে পূর্ব-পরিকল্পিত কোনো ডিনার নয়, স্ত্রীকে নিয়ে সারপ্রাইজ ডিনারে বের হন তাসকিন।

এবার তাসকিনকে দেখা গেল ছেলে তাশফিন আহমেদ রিহানের সঙ্গে খুনসুটি করতে। বাবাকে কাছে পেয়ে যেন খুশির অন্ত নেই তাসকিন-পুত্রের। বাবা-ছেলের খুনসুটির এমনই একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেন তাসকিনের স্ত্রী। রাবেয়ার ব্যক্তিগত ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে পোস্ট করা ছবিতে বাবা-ছেলে দুজনকেই বেশ হাস্যোজ্জ্বল দেখা যায়।

ছবিটির ক্যাপশনে রাবেয়া লেখেন, ‘আমার ভালোবাসা, আমার পৃথিবী। আমার কলিজা আর আমার কলিজার টুকরা।’

তাসকিন-রাবেয়ার চার হাত এক হয়েছে আজ থেকে প্রায় দেড় বছর আগে। ২০১৭ সালে দক্ষিণ আফ্রিকা সিরিজ শেষ করে দেশে ফিরেই দীর্ঘদিনের বান্ধবী সৈয়দা রাবেয়া নাঈমাকে বিয়ে করেন জাতীয় দলের তারকা পেসার তাসকিন আহমেদ।

বিয়ের ১১ মাসের মাথায় তাসকিন-রাবেয়ার ঘর আলো করে জন্ম নেয় ছেলে তাশফিন আহমেদ রিহান। সন্তান জন্ম নেওয়ার পর দেখতে দেখতে পেরিয়ে গেছে নয় মাসেরও বেশি সময়। গেল বছরের ৩০ সেপ্টেম্বর জন্ম নেওয়া তাসকিন-পুত্রের বয়স নয় মাস পাঁচ দিন।

প্রিয় খেলা/কামরুল