ছবি: সংগৃহীত

সিনেমা দেখার পর হলের ভেতরই দর্শকের মৃত্যু

৭৭ বছর বয়সী ব্রিটিশ নাগরিক বার্নার্ড শ্যানিং ছবিটি দেখে তিনি আর বাড়ি ফিরতে পারেননি।

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ০৯ জুলাই ২০১৯, ২১:০৮ আপডেট: ০৯ জুলাই ২০১৯, ২১:০৮
প্রকাশিত: ০৯ জুলাই ২০১৯, ২১:০৮ আপডেট: ০৯ জুলাই ২০১৯, ২১:০৮


ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) গত কয়েকদিন আগে বিশ্বজুড়ে মুক্তি পেয়েছে ভৌতিক সিনেমা ‘অ্যানাবেল কামস হোম’। এই ছবিটি দেখতে সিনেমা হলে গিয়েছিলেন ৭৭ বছর বয়সী ব্রিটিশ নাগরিক বার্নার্ড শ্যানিং। ছবি দেখে তিনি আর বাড়ি ফিরতে পারেননি। ছবি দেখে সিনেমা হলেই মারা যান তিনি। ঘটনাটি ঘটেছে থাইল্যান্ডে।

বেশ কয়েকটি সংবাদমাধ্যমের বরাত দিয়ে জানা গেছে, হলিডে কাটাতে ব্রিটেন থেকে থাইল্যান্ড গিয়েছিলেন বার্নার্ড শ্যানিং। পরে এক সন্ধ্যায় টিকিট কেটে ঢুকে যান  সিনেমা হলে। সিনেমা নির্ধারিত সময়েই শুরু হল। শেষও হল নির্ধারিত সময়ে। কিন্তু সিনেমা দেখা শেষে উঠতে পারলেন না শ্যানিং। হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান তিনি।

একজন প্রত্যক্ষদর্শী জানান, হলের প্রবেশদ্বারের কাছে কিছু লোক কর্মচারীদের সঙ্গে কথা বলছিলেন। তারা ওই একই হলে ছিলেন যেখানে ওই ব্যক্তি মারা যান। কিছু লোক ওই ব্যক্তির কাছেই বসেছিলেন। কী হচ্ছে তা দেখার জন্য কাউকে অনুমতি দেননি হলের কর্মচারীরা। ছবিও তুলতে দেওয়া হয়নি।

এর আগে ২০১৬ সালে ‘দ্য কনজিউরিং ২’ দেখতে গিয়ে অন্ধ্রপ্রদেশের একটি সিনেমা হলে মৃত্যু হয়েছিল ৬৫ বছর বয়সী এক ব্যক্তির। পরে জানা যায় হৃদযন্ত্র বিকল হয়ে তিনি মারা যান।

প্রিয় বিনোদন/কামরুল