রাম কাপুর। ছবি: সংগৃহীত

ওজন কমিয়ে প্রকাশ্যে এসে সবাইকে চমকে দিলেন রাম কাপুর

কিন্তু সবাইকে যেন ছাপিয়ে গেলেন রাম কাপুর। বিপুল ওজন কমিয়ে বলিউডে এখন চর্চার কেন্দ্রে তিনি।

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ১১ জুলাই ২০১৯, ১৪:৫৮ আপডেট: ১১ জুলাই ২০১৯, ১৪:৫৮
প্রকাশিত: ১১ জুলাই ২০১৯, ১৪:৫৮ আপডেট: ১১ জুলাই ২০১৯, ১৪:৫৮


রাম কাপুর। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) অভিনয়ের বেশ সুনাম রয়েছে ভারতীয় টিভি ও সিনেমা অঙ্গনের জনপ্রিয় অভিনেতা রাম কাপুরের। ‘মনসুন ওয়েডিং’, ‘হাজারও খোয়াইশে অ্যায়সি’, ‘বার বার দেখো’ সিনেমাতে অভিনয় করেছেন তিনি। সানি লিওনের বিপরীতেও সিনেমায় অভিনয় করেছেন টিভি সিরিয়ালের জনপ্রিয় অভিনেতা। এবার তিনি শিরোনামে এলেন নিজের ওজন কমিয়ে। সামনে এলেন যেন এক ভিন্ন রাম কাপুর।

ওজন কমিয়ে লাইমলাইটে আসার প্রচলন সবসময়ই ছিল বলিউডে। নিজেকে আরও গ্ল্যামারাস করে তুলতে বহু তারকা নিজেদের ওজন কমিয়েছেন। এর আগে সোনাক্ষী সিনহা, আলিয়া ভাট, সোনম কাপুর, ভূমি পেদনেকর, পরিনীতি চোপড়া, জেরিন খান, অর্জুন কাপুর, আদনান সামি ওজন কমিয়ে বিরল দৃষ্টান্ত উপস্থাপন করেছিলেন। কিন্তু সবাইকে যেন ছাপিয়ে গেলেন রাম কাপুর। বিপুল ওজন কমিয়ে বলিউডে এখন চর্চার কেন্দ্রে তিনি।

মোটা অবস্থায় যেমন ছিলেন রাম কাপুর। ছবি: সংগৃহীত

‘বাড়ে আচ্ছে লাগতে হ্যায়’ ‘কসম সে’, ‘ঘর এক মন্দির’ সহ একাধিক হিন্দি টিভি ধারাবাহিকের জনপ্রিয় অভিনেতা রাম কাপুর ওজন কমিয়ে নিজের ভোলই বদলে ফেলেছেন। ৪৬ বছরের রামকে দেখে চমকে যাওয়ারই কথা বটে। শারীরিক কসরত করে নিজেকে এক্কেবারেই বদলে ফেলেছেন রাম।

নিয়মিত জিম করে নিজেকে একটু একটু করে বদলে ফেলেছেন রাম। ২০১৭ সালে রাম কাপুরের ছবি, আর ২০১৯ এ এসে রাম কাপুরের ছবি দেখে ভক্তরা তাকে চিনতেই পারছেন না। সম্প্রতি ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে ক্যাপশনে অভিনেতা লিখেছেন, ‘কেমন আছেন সবাই? অনেকদিন কারো দেখা নেই…।’ সেই পোস্ট নিয়েই সামাজিক যোগাযোগমাধ্যমে তোলপাড়। তার অনুগামীরা এই নতুন লুক নিয়ে অনেক ইতিবাচক মন্তব্য করেছেন। কেউ বলছেন, তাকে চেনাই যাচ্ছে না।

ওজন কমাতে বেশ কসরত করেছেন রাম কাপুর। ছবি: সংগৃহীত

হঠাৎ এই ওজন কমানোর বিষয়ে অভিনেতাকে প্রশ্ন করা হলে রাম কাপুর জানান, তিনি তার সন্তানদের কাছে একজন সুস্থ, সবল, বাবা হিসাবে নিজেকে তৈরি করতে চাইছিলেন, আর তাই এই উদ্যোগ। ফিট থাকতে বেশকিছু বছর আগেই ধুমপান করা বন্ধ করেন তিনি। এবার ছিল ফিট হয়ে ওঠার পালা। তবে মোটা হওয়ার জন্য দর্শক যে তাকে গ্রহণ করেননি, এমনটা কখনো হয়নি। দর্শককে তিনি ধন্যবাদ জানিয়েছেন, যে মোটা হওয়া সত্ত্বেও দর্শক তাকে বিভিন্ন চরিত্রে বেশ পছন্দ করেছেন।

সূত্র: এনডিটিভি

প্রিয় বিনোদন/আশরাফ