ছবি: সংগৃহীত

প্রাক্তন প্রেমিকার জন্মদিনে পার্টি দিলেন সালমান

জন্মদিনের পার্টির ছবি প্রকাশিত হলো সামাজিক যোগাযোগের মাধ্যমে। ছবিতে সঙ্গীতা ও সালমানের সঙ্গে দেখা যাচ্ছে মনীষ বেহেল, সাজিদ নাদিয়াদওয়ালা ও লুলিয়া ভান্তুরকে।

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ১১ জুলাই ২০১৯, ১৯:৫১ আপডেট: ১১ জুলাই ২০১৯, ১৯:৫১
প্রকাশিত: ১১ জুলাই ২০১৯, ১৯:৫১ আপডেট: ১১ জুলাই ২০১৯, ১৯:৫১


ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) বলিউড অভিনেতা সালমান খানের জীবনে এসেছে অনেক নারী। কারো সঙ্গে বিয়ের আসর পর্যন্ত যেতে না পারলেও সালমান বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখেছেন প্রাক্তন প্রায় সব প্রেমিকাদের সঙ্গেই। তেমনি সালমানের এক প্রেমিকা সঙ্গীতা বিজলানি।

গত ৯ জুলাই জন্মদিন ছিল সঙ্গীতার। বান্ধবীর বিশেষ দিনটি আরও জাঁকজমক আয়োজনে ভরিয়ে দিলেন ‘দাবাং’ তারকা। সঙ্গীতার জন্মদিন উদযাপন করতে নিজেই পার্টি দিলেন সালমান

বান্দ্রার বাড়িতেই বিলাসবহুল জন্মদিনের পার্টি দিলেন সালমান খান। মজার ব্যাপার হচ্ছে, সঙ্গীতার জন্মদিনে সালমানের সঙ্গে হাজির ছিলেন তার কথিত প্রেমিকা রোমানিয়ান মডেল ও অভিনেত্রী লুলিয়া ভান্তুরও। উপস্থিত ছিলেন সালমানের আরেক বান্ধবী ডেইজি শাহও।

সালমান খান ও সাবেক প্রেমিকা সঙ্গীতা বিজলানি। ছবি: সংগৃহীত

এই জন্মদিনের পার্টির ছবি প্রকাশিত হলো সামাজিক যোগাযোগের মাধ্যমে। ছবিতে সঙ্গীতা ও সালমানের সঙ্গে দেখা যাচ্ছে মনীষ বেহেল, সাজিদ নাদিয়াদওয়ালা ও লুলিয়া ভান্তুরকে। কালো স্ট্র্যাপ ড্রেসে দারুণ দেখচ্ছিল সঙ্গীতাকে।

বলে রাখা ভালো, সঙ্গীতা বিজলানির সঙ্গে সালমানের বিয়ে ঠিক হয়ে কার্ড ছাপানোর পরও তাদের বিয়ে ভেস্তে যায়। পরে সালমান জানান, সেসময় তিনি সঙ্গীতার যোগ্য ছিলেন না বলেই বিয়েটা ভেঙে গিয়েছিল তাদের। ভারতীয় ক্রিকেটার আজহারউদ্দিনকে বিয়ে করলেও সঙ্গীতার সেই সংসার টেকেনি।

সঙ্গীতা ছাড়াও ক্যাটরিনা কাইফ, ঐশ্বরিয়া রাইসহ অনেকের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন সালমান। বর্তমানে লুলিয়া ভান্তুরের সঙ্গে প্রেম করছেন কিনা সেটি জানা না গেলেও সালমানের পরিবারের সঙ্গে বেশ ভালো সম্পর্ক রয়েছে লুলিয়ার। সালমানের ঘরোয়া অনুষ্ঠানে অনেকবারই তাকে উপস্থিত থাকতে দেখা গেছে।

সূত্র: হিন্দুস্তান টাইমস

প্রিয় বিনোদন/রুহুল