‘সাহো’ ছবির দৃশ্য: সংগৃহীত

মুক্তির দিন পিছিয়ে গেলো প্রভাস-শ্রদ্ধার ‘সাহো’র

আগামী ৩০ আগস্ট মুক্তি পেতে পারে প্রভাস-শ্রদ্ধার ছবি ‘সাহো’।

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ১৭ জুলাই ২০১৯, ১৯:১০ আপডেট: ১৭ জুলাই ২০১৯, ১৯:১১
প্রকাশিত: ১৭ জুলাই ২০১৯, ১৯:১০ আপডেট: ১৭ জুলাই ২০১৯, ১৯:১১


‘সাহো’ ছবির দৃশ্য: সংগৃহীত

(প্রিয়.কম) বাহুবলী’র পর প্রভাসের ‘সাহো’র মুক্তি নিয়ে ভক্তদের মধ্যে উত্তেজনা তুঙ্গে। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে ‘সাহো’র টিজার। যেখানে একেবারেই অন্য মোড়কে দেখা গেছে ‘বাহুবলী’ তারকাকে। এই ছবিতে প্রভাসের সঙ্গে শ্রদ্ধা কাপুরের জুটি সিনেমাপ্রেমীদের নতুন পাওনা।

১৫ আগস্ট মুক্তি পাওয়ার কথা ছিল প্রভাস-শ্রদ্ধার সাহো। তবে শোনা যাচ্ছে, নির্মাতাদের তরফে সাহোর মুক্তির দিন পিছিয়ে দেওয়া হয়েছে। সাহোর পোস্ট প্রোডাকশনের বেশকিছু কাজ বাকি রয়েছে। সেই কাজ শেষ হতে আরও বেশকিছুটা সময় লাগবে। আর সে কারণেই পিছিয়ে দেওয়া হয়েছে ছবি মুক্তির দিন।

খুব সম্ভবত, আগামী ৩০ আগস্ট মুক্তি পেতে পারে ছবিটি। যদিও এ বিষয়ে নির্মাতাদের পক্ষ থেকে এখনো কিছু জানানো হয়নি। ছবির ট্রেলার কবে প্রকাশ্যে আনা হবে এখনো সে দিনটিও চূড়ান্ত হয়নি। তবে খুব শিগগিরই ট্রেলার প্রকাশ্যে আনা হবে বলে জানা গেছে।

প্রসঙ্গত, ‘সাহো’র হাত দিয়ে দক্ষিণী ছবির দুনিয়ায় পা রাখতে চলেছেন শ্রদ্ধা কাপুর। সাহো’তে শ্রদ্ধা কাপুর ছাড়াও রয়েছেন বলি অভিনেতা জ্যাকি শ্রফ, নীল নীতিন, মুরালি শর্মা, চাঙ্কি পান্ডে ও মহেশ মাঞ্জরেকরের মতো অভিনেতারা।

এই ছবির প্রধান আকর্ষণ হলেন বাহুবলী খ্যাত অভিনেতা প্রভাস। বাহুবলী সুপার হিট হওয়ার পর আরও একবার বড় পর্দায় প্রভাসকে দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন ভক্তরা।

প্রিয় বিনোদন/রুহুল