প্রস্তুতি ম্যাচে বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার ম্যাচের একটি মুহূর্ত। ছবি: সংগৃহীত

যেসব চ্যানেলে দেখা যাবে বাংলাদেশ-শ্রীলঙ্কা সিরিজ

২৬ জুলাই, শুক্রবার লঙ্কানদের বিপক্ষে তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতে মাঠে নামছে বাংলাদেশ দল।

মুশাহিদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ২৫ জুলাই ২০১৯, ২০:৪৩ আপডেট: ২৫ জুলাই ২০১৯, ২০:৪৩
প্রকাশিত: ২৫ জুলাই ২০১৯, ২০:৪৩ আপডেট: ২৫ জুলাই ২০১৯, ২০:৪৩


প্রস্তুতি ম্যাচে বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার ম্যাচের একটি মুহূর্ত। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে অংশ নিতে অনেক আগেই কলম্বো পৌঁছেছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। কেবল তাই নয়, প্রস্তুতি ম্যাচ দিয়ে ইতোমধ্যেই শুরু হয়েছে শ্রীলঙ্কা সিরিজের আনুষ্ঠানিকতা। মঙ্গলবার কলম্বো পি সারা ওভালে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড একাদশকে ৫ উইকেটে হারিয়ে নিজেদের প্রস্তুতিটা বেশ ভালোভাবেই সেরে নিয়েছেন তামিম-মুশফিকরা।

এবার অপেক্ষা মূল লড়াইয়ের। ২৬ জুলাই, শুক্রবার লঙ্কানদের বিপক্ষে তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতে মাঠে নামছে বাংলাদেশ দল। এদিন বাংলাদেশ সময় বিকেল ৩টায় কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে। একই মাঠে আগামী ২৯ ও ৩১ জুলাই সিরিজের বাকি দুটি ম্যাচ অনুষ্ঠিত হবে।

প্রথম ওয়ানডেসহ বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার পুরো সিরিজটি সরাসরি সম্প্রচার করবে বাংলাদেশ টেলিভিশন (বিটিভি), মাছরাঙা টিভি ও গাজী টিভি (জিটিভি)। ভারতের ক্রিকেটপ্রেমীরা বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচগুলো সরাসরি দেখতে পারবে স্টার স্পোর্টসের পর্দায়। অনলাইনে সনি টিভি অ্যাপ ও র‌্যাবিটহোল বিডি’র ইউটিউব চ্যানেলেও দেখা যাবে এই সিরিজের সবগুলো ম্যাচ।

যুক্তরাজ্য ও নিউজিল্যান্ডে যথাক্রমে স্কাই স্পোর্টস ক্রিকেট ও স্কাই স্পোর্টস নিউজিল্যান্ড সরাসরি সম্প্রচার করবে বাংলাদেশ-শ্রীলঙ্কা সিরিজ। অস্ট্রেলিয়া, দক্ষিণ আফ্রিকা ও কানাডার অধিবাসীরাও টিভি পর্দায় সিরিজটি দেখতে পারবেন। অস্ট্রেলিয়ায় সম্প্রচারের দায়িত্বে থাকছে ফক্স স্পোর্টস। দক্ষিণ আফ্রিকায় সুপার স্পোর্ট এবং কানাডায় এটিএন ক্রিকেট প্লাসে ম্যাচগুলো সরাসরি দেখানো হবে।

প্রিয় খেলা/রিমন