বৃহস্পতিবার লন্ডনের প্ল্যাটস লেনে স্থানীয় সময় বিকেল ৫টার দিকে ছিনতাইকারীদের কবলে পড়েন ওজিল-কোলাসিনাক। ছবি: সংগৃহীত

ওজিলের ওপর হামলা, গাড়ি অপহরণের চেষ্টা (ভিডিও)

দুজন মোটরসাইকেল আরোহী ওজিল-কোলাসিনাকের গাড়ি থামায়; অপহরণকারী দুজনের একজনের হাতে ছুরি ছিল।

সৌরভ মাহমুদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ২৬ জুলাই ২০১৯, ১৩:৪০ আপডেট: ২৬ জুলাই ২০১৯, ১৩:৪০
প্রকাশিত: ২৬ জুলাই ২০১৯, ১৩:৪০ আপডেট: ২৬ জুলাই ২০১৯, ১৩:৪০


বৃহস্পতিবার লন্ডনের প্ল্যাটস লেনে স্থানীয় সময় বিকেল ৫টার দিকে ছিনতাইকারীদের কবলে পড়েন ওজিল-কোলাসিনাক। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) মেসুত ওজিলের গাড়ি অপহরণ করার চেষ্টা করে অপহরণকারীরা। তার সঙ্গে ছিলেন তার আর্সেনাল টিম মেট কোলাসিনাক। বৃহস্পতিবার (২৫ জুলাই) লন্ডনের প্ল্যাটস লেনে স্থানীয় সময় বিকেল ৫টার দিকে ছিনতাইকারীদের কবলে পড়েন তারা।

ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে সেই ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিও ফুটেজে দেখা যায়, ছুরি হাতে ধরা দুই ব্যক্তির সঙ্গে লড়ছেন আর্সেনালের ফুল-ব্যাক কোলাসিনাক।

ভিডিওতে আরো দেখা যায়, মুখোশ পরা দুজন মোটরসাইকেল আরোহী ওজিল ও সিড কোলাসিনাকের গাড়ি থামালে গাড়ি থেকে লাফিয়ে নামেন কোলাসিনাক। এ সময় তিনি ছুরি হাতে ধরা এক মুখোশধারীর হামলা থেকে বাঁচার চেষ্টা করেন। গাড়ির ভেতরে ওজিলকে দেখা যায়।

এখনো পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি। ছবি: সংগৃহীত

ক্লাব কর্তৃপক্ষ বিষয়টি নিশ্চিত করে এক বিবৃতি দিয়েছে। তাতে তারা জানিয়েছে, দুইজনই সুস্থ আছেন। কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

ভিডিওতে দেখুন-

লন্ডন মেট্রোপলিটন পুলিশের এক মুখপাত্র বলেন, ‘মোটরসাইকেল আরোহী সন্দেহভাজনরা একজন গাড়িচালকের ওপর হামলার চেষ্টা করে। গাড়িচালক ও পাশে বসা অন্য এক যাত্রী অক্ষত অবস্থায় গাড়ি থেকে বেরিয়ে আসতে সক্ষম হন। এরপর তারা গোল্ডারস গ্রিন এলাকার একটি রেস্তোরাঁয় ঢুকে পড়েন। পরে সেখানে তাদের সঙ্গে কথা বলে পুলিশ।’

এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করতে পারেনি পুলিশ। লন্ডনের রাস্তায় কোনো ফুটবলারের ওপর হামলার ঘটনা এটাই প্রথম নয়। ২০১৬ সালে অনুশীলন থেকে বাড়ি ফেরার পথে এক বন্দুকধারীর কবলে পড়েন ওয়েস্ট হ্যামের স্ট্রাইকার অ্যান্ডি ক্যারোল।

প্রিয় খেলা/রুহুল