অস্ত্রোপচার শেষে খালেদ আহমেদ। ছবি: সংগৃহীত

মুম্বাইয়ে বাংলাদেশি পেসারের সফল অস্ত্রোপচার

শেষ পর্যন্ত অস্ত্রোপচার করাতে হয়েছে বাংলাদেশের হয়ে এখন পর্যন্ত দুটি টেস্ট খেলা ডানহাতি এই পেসারকে।

মুশাহিদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ২৬ জুলাই ২০১৯, ১৯:৩৯ আপডেট: ২৬ জুলাই ২০১৯, ১৯:৩৯
প্রকাশিত: ২৬ জুলাই ২০১৯, ১৯:৩৯ আপডেট: ২৬ জুলাই ২০১৯, ১৯:৩৯


অস্ত্রোপচার শেষে খালেদ আহমেদ। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) আগেই জানা গিয়েছিল, চোট থেকে সেরে উঠতে ছুঁড়িকাচির নিচে যেতে হবে খালেদ আহমেদকে। শেষ পর্যন্ত সেটাই হয়েছে। অস্ত্রোপচার করাতে হয়েছে বাংলাদেশের হয়ে এখন পর্যন্ত দুটি টেস্ট খেলা ডানহাতি এই পেসারকে।

২৫ জুলাই, বৃহস্পতিবার সম্পন্ন হয়েছে খালেদের অস্ত্রোপচার। এদিন মহারাষ্ট্রের ককিলাবেন ধিরুভাই আম্বানি হাসপাতালে খালেদের হাঁটুতে সফল অস্ত্রোপচার সম্পন্ন হয়।

জানা গেছে, অস্ত্রোপচারের পর কোনোরকম জটিলতায় পড়তে হয়নি খালেদকে। আপাতত সুস্থ আছেন ২৬ বছর বয়সী এই পেসার। এমনটা জানিয়েছেন খালেদ নিজেই।

এদিকে অস্ত্রোপচার শেষে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ছবি পোস্ট করেছেন খালেদ। ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্ট থেকে পোস্ট করা ছবিতে ডানহাতি এই পেসারকে বেশ হাসিখুশি চেহারায় দেখা গেছে।

এর আগে টেলিভিশনের পর্দায় বিশ্বকাপ দেখতে গিয়ে চোটে পড়েন খালেদ আহমেদ। ঈদের ছুটিতে বাড়িতে গিয়ে টিভিতে বিশ্বকাপের খেলা দেখার সময় দ্রুত পা নাড়ানোর সময় চোটে পড়ে যান সিলেটের এই তরুণ পেসার।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ফিজিও বায়েজেদুল ইসলাম তখনই জানিয়েছিলেন, খালেদের এই চোট বেশ গুরুতর। চোটের কারণে অন্তত চার মাসের জন্য মাঠের বাইরে ছিটকে যেতে হয়েছে খালেদকে।

২০১৮ সালে জিম্বাবুয়ের বিপক্ষে টেস্ট দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয় খালেদের। জাতীয় দলের হয়ে এখন পর্যন্ত দুটি টেস্ট খেলেছেন তিনি। কিন্তু দুই টেস্টে কোনো উইকেটের দেখা পাননি তিনি। রঙিন জার্সিতে এখনো বাংলাদেশের হয়ে মাঠে নামার সুযোগ হয়নি ডানহাতি এই পেসারের।

প্রিয় খেলা/কামরুল