বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান। ছবি: সংগৃহীত

অতিরিক্ত কাজের জেরে শুটিংয়ে জ্ঞান হারালেন বরুণ

নিজের আসন্ন সিনেমা ‘স্ট্রিট ড্যান্সার থ্রিডি’র জন্য শুটিং করছেন তিনি। এমন কি, সিনেমার জন্য অসুস্থ শরীরে লাগাতার নাচও প্র্যাকটিস করেন তিনি। তখনই ঘটে বিপত্তি।

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ২৭ জুলাই ২০১৯, ১৯:৩৭ আপডেট: ২৭ জুলাই ২০১৯, ১৯:৩৭
প্রকাশিত: ২৭ জুলাই ২০১৯, ১৯:৩৭ আপডেট: ২৭ জুলাই ২০১৯, ১৯:৩৭


বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান বেশ কয়েকদিন ধরেই অসুস্থ ছিলেন। সেই অসুস্থতা নিয়েই টানা ১৮ ঘণ্টা শুটিং করেন তার আসন্ন ‘স্ট্রিট ড্যান্সার থিডি’ সিনেমার। কিন্তু শরীর সায় দেয়নি। ফলে শুটিং সেটেই জ্ঞান হারান এই প্রজন্মের জনপ্রিয় অভিনেতা।

কয়েকদিন ধরেই সর্দি-কাশি আর জ্বরে ভুগছিলেন বরুণ। কিন্তু শুটিং বন্ধ করেননি তিনি। নিজের আসন্ন সিনেমা ‘স্ট্রিট ড্যান্সার থ্রিডি’র জন্য শুটিং করছেন তিনি। এমন কি, সিনেমার জন্য অসুস্থ শরীরে লাগাতার নাচও প্র্যাকটিস করেন তিনি। তখনই ঘটে বিপত্তি।

দৃশ্যটি ২৬ জুলাইয়ের মধ্যে শেষ করার কথা থাকায় গত মঙ্গলবার সহ-অভিনেতাদের সঙ্গে নাচের দৃশ্যের শুটিং করছিলেন বরুণ। তারই প্রস্তুতি সারতে গিয়ে জ্ঞান হারিয়ে সেটে পড়ে যান তিনি। তার অসুস্থতা দুশ্চিন্তায় ফেলে দেয় শুটিংয়ে উপস্থিত সবাইকে।

বরুণ ধাওয়ান। ছবি: সংগৃহীত

শুটিং সেটে থাকা এক ব্যক্তি জানান, সিনেমার পরিচালক রেমো ডি’সুজা সঙ্গে সঙ্গে ডাক্তার ডাকেন। বরুণ ধাওয়ানকে পরীক্ষা করে চিকিৎসক জানান, রক্তচাপ অনেকটা কমে যাওয়াতেই অচেতন হয়ে পড়েছিলেন তিনি। সেই সঙ্গে আগামী কয়েকটা দিন অভিনেতাকে বিশ্রাম দেওয়ার পরামর্শও দেন তিনি। ডাক্তারের পরামর্শ মেনে তখনই শুটিং বন্ধ করে দেন পরিচালক। জানিয়ে দেন, দুদিন শুটিং বন্ধ রাখা হবে।

এর আগে একদিন ছুটি নিয়ে ২৫ তারিখ শুটিংয়ে ফিরেছিলেন পরিচালক ও নির্মাতা ডেভিড ধাওয়ান পুত্র। পরের দিন সকাল পর্যন্ত কাজ করেছিলেন তিনি। একদিন ছুটি নেওয়ায় দ্বিগুণ কাজ করে সময়টা পুষিয়ে দিতে চেয়েছিলেন। কিন্তু অসুস্থতা নিয়ে তেমনটা করতে গিয়েই আরও অবনতি ঘটে বরুণের।

তবে এই প্রথমবার নয়। এর আগে এই সিনেমার শুটিংয়ের সময়ই হাঁটুতে চোট পাওয়ার পর আহত অবস্থাতেও টানা শুটিং করতে দেখা গিয়েছিল অভিনেতা বরুণকে। আগামী বছর ২০২০ সালে মুক্তি পাবে রেমো ডি’সুজার ‘স্ট্রিট ড্যান্সার থ্রিডি’ সিনেমাটি।

সূত্র: ইন্ডিয়া টুডে

প্রিয় বিনোদন/কামরুল