ছবি: সংগৃহীত

‘রহস্যময়ীর’ সঙ্গে শাহরুখ পুত্রের নাচ

আরিয়ানের সদ্য ইনস্টাগ্রামে দেওয়া ছবি নিয়ে জোর আলোচনা শুরু হয়েছে সামাজিক যোগাযোগের মাধ্যমে। আরিয়ানের ইনস্টাগ্রাম পোস্টে তাকে এক ‘রহস্যময়ীর’ সঙ্গে নাচতে দেখা গেলো সম্প্রতি।

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ২৭ জুলাই ২০১৯, ২০:৫৩ আপডেট: ২৭ জুলাই ২০১৯, ২০:৫৮
প্রকাশিত: ২৭ জুলাই ২০১৯, ২০:৫৩ আপডেট: ২৭ জুলাই ২০১৯, ২০:৫৮


ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) কয়েকদিন আগে খবরে প্রকাশ হয়েছে, লন্ডনের এক ব্লগারের সঙ্গে প্রেম করছেন শাহরুখ খান পুত্র আরিয়ান খান। তার মা গৌরি খানও দেখা করে এসেছেন মেয়েটির সঙ্গে। কিন্তু আরিয়ানের সদ্য ইনস্টাগ্রামে দেওয়া ছবি নিয়ে জোর আলোচনা শুরু হয়েছে সামাজিক যোগাযোগের মাধ্যমে। আরিয়ানের ইনস্টাগ্রাম পোস্টে তাকে এক ‘রহস্যময়ীর’ সঙ্গে নাচতে দেখা গেলো সম্প্রতি।

লন্ডনের নাইট ক্লাবে একটি মেয়ের সঙ্গে নাচতে দেখা গেছে শাহরুখ পুত্রকে। এরপরেই প্রশ্ন উঠছে, লাল পোশাক পরা রহস্যময়ী মেয়েটি কে? আরিয়ান যদিও তার পোস্ট করা ছবিতে মেয়েটির নাম প্রকাশ করেননি। শুধু সম্বোধন করেছেন ‘বেবি’ বলে। তাতেই গুঞ্জন শুরু হয়েছে সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে।

অনেকে ধারনা করছেন, এটিই শাহরুখ খান পুত্র আরিয়ান খানের ব্লগার প্রেমিকা। তবে উত্তর যাই হোক না কেন আরও একটা কারণে আলোচনায় রয়েছে আরিয়ান। সদ্য মুক্তি পাওয়া ‘দ্য লায়ন কিং’ সিনেমাতে বাবা শাহরুখের সঙ্গে কণ্ঠ দিয়েছেন আরিয়ান। সেখানে আরিয়ানের কণ্ঠ শোনা গিয়েছে হুবহু শাহরুখের মতো। অনেকে আলাদা করতে পারছেন না।

সূত্র: হিন্দুস্তান টাইমস

প্রিয় সংবাদ/কামরুল