কোহলির নাচের ভিডিও ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়। ছবি: সংগৃহীত

ভিডিওতে দেখুন, বিরাট কোহলির অসাধারণ ড্যান্স মুভ

বেশ কিছু ড্যান্স মুভ দেখা যায় ভারতীয় এই অধিনায়কের কাছ থেকে।

সৌরভ মাহমুদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ৩০ জুলাই ২০১৯, ০৯:০৪ আপডেট: ৩০ জুলাই ২০১৯, ০৯:১০
প্রকাশিত: ৩০ জুলাই ২০১৯, ০৯:০৪ আপডেট: ৩০ জুলাই ২০১৯, ০৯:১০


কোহলির নাচের ভিডিও ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) বিশ্বকাপ সেমিফাইনালে নিউজিল্যান্ডের কাছে হেরে ছিটকে গিয়েছিল ভারতীয় জাতীয় ক্রিকেট দল। এরপর থেকে ক্রিকেটারদের মন ভালো ছিল না। তবে সেই দুঃখবিলাস তো আর বেশিদিন চলতে পারে না। স্বাভাবিক ছন্দে ফিরতেই হতো। কারণ, ক্রিকেটের বাইরেও ক্রিকেটারদের অনেক দায়িত্ব থাকে। এই যেমন বিজ্ঞাপনী শুটিংয়ের কাজ।

বিরাট কোহলি একাধিক সংস্থার ব্র্যান্ড আম্বাসাডর। ফলে সেইসব সংস্থার ব্র্যান্ড এনডোর্সমেন্টের কাজ তাকে সামলাতে হয়। এমনিতেই ভারতীয় অধিনায়ক সব সময় সামনের দিকে তাকাতে ভালোবাসেন। অতীত থেকে শিক্ষা নিয়ে এগিয়ে চলাই তার ব্রত। তাই তো মাঠের হতাশার কথা ভুলে ব্র্যান্ড এনডোর্সমেন্টের কাজে ছুটে গিয়েছিলেন মুম্বাই।

ক্রীড়া সরঞ্জাম প্রস্তুতকারক সংস্থা পুমার একটি বিজ্ঞাপন চিত্রে কাজ করেন কোহলি। পরবর্তী সময়ে নিজের ইনস্টাগ্রাম আইডি থেকে ওই বিজ্ঞাপন চিত্রে অংশ নেওয়ার একটি ভিডিও পোস্ট করেন। যেখানে দেখা যাচ্ছে পুমার জার্সি পরে নাচছেন কোহলি। বেশ কিছু ড্যান্স মুভ দেখা যায় ভারতীয় এই অধিনায়কের কাছ থেকে।

পোস্ট করার পরপরই ভিডিওটি ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগমাধ্যমে। সকলেই প্রশংসা করছেন কোহলি ড্যান্স মুভের। এই তালিকায় রয়েছেন এবি ডি ভিলিয়ার্স-হরভজন সিংরাও। পুমার বিজ্ঞাপন চিত্রে কাজ করার পর কোহলিকে দেখা গিয়েছিল প্রো কবাডি লিগের উদ্বোধনী ম্যাচেও। মুম্বাই ও পুণের ম্যাচ দেখেছিলেন তিনি।

প্রিয় খেলা/আশরাফ