বিদ্যা বালান। ছবি: সংগৃহীত

বিদ্যা কি মা হতে চলেছেন, ছবি দেখে গুঞ্জন

ক্যারিয়ারের তুঙ্গে রয়েছেন বিদ্যা। আসন্ন সিনেমা ‘মিশন মঙ্গল’ এ অভিনয় করেছেন তিনি। এরই মধ্যে তার কয়েকটি ছবি সামনে আসতেই গুঞ্জন শুরু, মা হতে চলেছেন ‘তুমহারি সুলু’ অভিনেত্রী।

শামীমা সীমা
সহ সম্পাদক
প্রকাশিত: ০৪ আগস্ট ২০১৯, ১৫:৫৭ আপডেট: ০৪ আগস্ট ২০১৯, ১৫:৫৭
প্রকাশিত: ০৪ আগস্ট ২০১৯, ১৫:৫৭ আপডেট: ০৪ আগস্ট ২০১৯, ১৫:৫৭


বিদ্যা বালান। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) ২০১২ সালে বলিউড সিনেমার অন্যতম প্রতিষ্ঠিত প্রযোজক আদিত্য রয় কাপুরের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন অভিনেত্রী বিদ্যা বালান। তার সঙ্গে সুখেই ঘর সংসার করছেন নায়িকা। একই সঙ্গে ক্যারিয়ারের তুঙ্গে রয়েছেন বিদ্যা। আসন্ন সিনেমা ‘মিশন মঙ্গল’-এ অভিনয় করেছেন তিনি। এরই মধ্যে তার কয়েকটি ছবি সামনে আসতেই গুঞ্জন শুরু, মা হতে চলেছেন ‘তুমহারি সুলু’ অভিনেত্রী।

এই মুহূর্তে বিদ্যাকে নিয়ে বি-টাউনে ছড়িয়ে পড়ছে অন্তঃসত্ত্বা জল্পনা। গত বৃহস্পতিবার মুম্বাইয়ের এক রেস্তোরাঁ থেকে বের হওয়ার সময় ক্যামেরাবন্দী হন অভিনেত্রী। কালো ম্যাক্সি ড্রেস এবং সঙ্গে সাদা ডেনিম জ্যাকেটে বেশ সুন্দর দেখাচ্ছিল বিদ্যাকে। আর এই ছবিগুলো দেখেই বেশকিছু নেটিজেনের প্রশ্ন, বিদ্যা কি মা হতে চলেছেন?

আপাতত বিদ্যার এই ছবিগুলো সামাজিক যোগাযোগের মাধ্যমে ভাইরাল। দ্রুত ছড়িয়ে পড়া ছবির মন্তব্যের ঘরে কেউ লিখেছেন, ‘বেবি কাপুর’-এর অপেক্ষায় রইলাম। যদিও বিদ্যা বালানের পক্ষ থেকে এ বিষয়ে কিছুই জানানো হয়নি। তা ছাড়া এর আগেও বিদ্যার মা হতে চলার গুজব ছড়িয়েছিল। তবে এক্ষেত্রে খবরটা সত্যি কিনা তার জন্য ভক্তদের অপেক্ষা করতে হবে।

সূত্র: ইন্ডিয়া টিভি