ক্যাটস আই তাদের অনলাইন ভার্চুয়াল স্টোরে দিচ্ছে বিশেষ মূল্য ছাড়। ছবি: সংগৃহীত

অনলাইনে ক্যাটস আই পণ্যে ৬০ ভাগ পর্যন্ত ছাড়

ছেলেদের শার্টে থাকছে ২০-৬০ ভাগ ছাড়। তবে ৪০ ভাগ ছাড় মিলবে রাউন্ড নেক টি শার্ট ও নির্দিষ্ট পাঞ্জাবিতে। মেয়েদের পোশাক ও ছেলেদের পোলোতে মিলবে ছাড়।

তাশফিন ত্রপা
ফিচার লেখক
প্রকাশিত: ২৮ এপ্রিল ২০১৮, ১৮:৪৬ আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:১৩
প্রকাশিত: ২৮ এপ্রিল ২০১৮, ১৮:৪৬ আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:১৩


ক্যাটস আই তাদের অনলাইন ভার্চুয়াল স্টোরে দিচ্ছে বিশেষ মূল্য ছাড়। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) দেশে অনলাইনে কেনকাটায় বাড়ছে আগ্রহ। বিষয়টি বিবেচনায় নিয়ে ক্যাটস আই তাদের অনলাইনে ভার্চুয়াল স্টোরে দিচ্ছে বিশেষ মূল্য ছাড়। রোজার আগেই অনলাইনে ক্যাটস আইয়ের সব পণ্যে মিলবে ১০ থেকে ৬০ ভাগ ছাড়ের সুযোগ।

প্রতিষ্ঠানটির পক্ষ থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ছেলেদের শার্টে থাকছে ২০-৬০ ভাগ ছাড়। তবে ৪০ ভাগ ছাড় মিলবে রাউন্ড নেক টি শার্ট ও নির্দিষ্ট পাঞ্জাবিতে। মেয়েদের পোশাক ও ছেলেদের পোলোতে মিলবে ছাড়।

অনলাইন স্টোর বিষয়ে ক্যাটস আইয়ের পরিচালক রিয়াদ সিদ্দিকী বলেন, ‘প্রযুক্তির উৎকর্ষে গোটা বিশ্ব এখন স্মার্টফোনের পর্দায়। তাই পুরো লাইফস্টাইলের অনুষঙ্গ হিসেবে আমরাও ক্যাটস আইকে মুঠোবন্দী করতে চাই ক্রেতাদের মাঝে। তারুণ্যের মাঝে ই-কমার্সভিত্তিক যে কেনাকাটার প্রবণতা বাড়ছে, তার অংশ হিসেবেই আমরা সচেষ্ট পণ্যের অনলাইন প্রচারণায়ও।

এ জন্য ক্যাটস আই অনলাইনে তিন হাজার টাকার অর্ডারে দিচ্ছে বিনা মূল্যে ক্যাশ অন ডেলিভারি সুবিধাসহ সারপ্রাইজ উপহারও। বাড়তি ছাড় মিলবে সর্বোচ্চ ৬০ ভাগ পর্যন্ত। পাশাপাশি রবি টেলিকমের ধন্যবাদ গ্রাহকদের জন্যও থাকছে বাড়তি মূল্যছাড়।’

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, শুধু ভার্চুয়াল স্টোরে ক্যাটস আইয়ের মূল্য ছাড় সুবিধা চালু থাকবে ৫ মে পর্যন্ত। www.catseye.com.bd ওয়েবসাইটে লগইন করে বিশেষ ছাড়ে কেনাকাটা করা যাবে।

প্রিয় ফ্যাশন/কামরুল